ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়া চক্রের ০৩ জন মহিলাসহ ৪ জন আটক

*চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানাধীন গোমদণ্ডী ফুলতল এলাকায় অভিযান চালিয়ে ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়া চক্রের ০৩ জন মহিলাসহ ৪ জনকে আটক করেছে র‍্যাব-৭।*

১।র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ০১ অক্টোবর ২০২০ খ্রিঃ রোজ বৃহস্পতিবার রাত সোয়া বারোটায়(০০১৫) চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানাধীন গোমদণ্ডী ফুলতল এলাকায় অভিযান চালিয়ে ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়া চক্রের ০৩ জন মহিলাসহ ৪ জনকে আটক করেছে র‍্যাব-৭।
গ্রেপ্তার হওয়া আসামীরা হচ্ছেন- ১) শাকিলা আক্তার (৩১), ২) কাউছার পারভীন শেপু (২৯), ৩) ফারজানা আক্তার @বেনু সর্বপিতা- ফয়েজুল ইসলাম, সাং- গোমদণ্ডী ফুলতল জমাদার বাড়ি, থানা- বোয়ালখালী, জেলা- চট্টগ্রাম এবং তাদের ভগ্নিপতি ৪) মোঃ সানি, পিতা- জাহাঙ্গীর আলম, চাকতাই, বাকলিয়া, চট্টগ্রাম মহানগরী।

উল্লেখিত আসামীরা দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বিভিন্ন স্থানে মানুষজনকে বিভিন্ন ফাঁদে ফেলে বাসায় নিয়ে নগ্ন করে ছবি তুলে এবং ভিডিও ধারন করে তা প্রকাশ করে দেয়ার ভয় দেখিয়ে সর্বস্ব কেড়ে নিচ্ছে। গত ১৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিঃ তারিখে র‍্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পে এমন একজন ভুক্তভোগী অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অভিযোগ জানালে র‍্যাব-৭ ছায়াতদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে র‍্যাব-৭ চক্রটির সন্ধান পায়। তারই ভিত্তিতে র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে চক্রের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এই সময় তাদের কাছ থেকে প্রতারণা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন উদ্ধার করেছে র‍্যাব। চক্রের সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্নভাবে মানুষজনকে বাসায় ডেকে ফাঁদে ফেলে সর্বস্ব কেড়ে নেওয়ার কথা স্বীকার করেছে। চক্রের অন্যান্য সদস্যদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে র‍্যাব-৭। উল্লেখ্য যে ০৩জন নারী আসামীর বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় এক ডজনের অধিক মামলা রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত