বিনম্র_ শ্রদ্ধা



#বিনম্র_ শ্রদ্ধা
——————————————–
একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক ও কথাসাহিত্যিক , রাহাত খান রাত সাড়ে ৮ টায় তার ইস্কাটন গার্ডেনের বাসায় মারা যান। রাতে তার মরদেহ বার্ডেমের হিমাগারে রাখা হবে। শনিবার বুদ্ধিজীবী কবরস্থানে দাফন হবে। তবে সময় এখনো ঠিক হয়নি। দাফনের আগে প্রেসক্লাব, বাংলা একাডেমি ও শহীদ মিনারে নেওয়া হতে পারে বলেও জানিয়েছেন তার সহধর্মিণী অপর্ণা খান।

রাহাত খানের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

ঢাকা, ১৩ ভাদ্র (২৮ আগস্ট):

কথাসাহিত্যিক ও সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার রাত সাড়ে আটটার দিকে এই বরেণ্য প্রতিভার প্রয়াণে শোকাহত তথ্যমন্ত্রী তার শোকবার্তায় রাহাত খানকে দেশের অনন্য খ্যাতিমান কথাশিল্পী ও সাংবাদিক হিসেবে বর্ণনা করেন। তিনি বলেন, ছোটগল্প, উপন্যাসসহ বাংলা সাহিত্যের বিভিন্ন অঙ্গনে ও ধারাবাহিকভাবে সাংবাদিকতায় তার অবদান স্মরণীয় হয়ে রয়েছে।

মন্ত্রী রাহাত খানের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

রাহাত খানের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক
প্রেস রিলিজ;

ঢাকা, শুক্রবার,২৮ আগস্ট,২০২০:

একুশে পদকপ্রাপ্ত খ্যাতনামা সাংবাদিক ও সাহিত্যিক রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক,এমপি ও উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম,এমপি।

প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী আজ শুক্রবার পৃথক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

“রাহাত খানের মৃত্যুতে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শোক”

ঢাকা, ২৮ আগস্ট, ২০২০:

কথাসাহিত্যিক ও সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আজ এক শোক বার্তায় রাহাত খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

এ বিভাগের অন্যান্য সংবাদ