রাস্তার উপর মাদক ব্যবসা

চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন বড়দীঘিরপাড়স্থ এলাকায় অভিযান চালিয়ে ২,১১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
২। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন বড় দীঘিরপাড়স্থ মুরাদপুর টু হাটহাজারী রোডের বামপাশে চিশতিয়া সিএনজি রি-ফুয়েলিং এন্ড কনভারশন লিঃ এর সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৫ জুলাই ২০২০ ইং তারিখ দুপুর ১৩.১৫ ঘটিকার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী মোহাম্মদ সোহেল (১৯), পিতা- মোঃ সোলেমান, মাতা- খাইরুন্নেছা, সাং- সাতবাড়ীয়া, থানা- চন্দনাইশ, জেলা- চট্টগ্রামকে আটক করে। ধৃত আসামীকে পালিয়ে যাওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে কোন সন্তোষ জনক জবাব না পাওয়ায় উপস্থিত সাক্ষীদের সম্মুখে দেহ তল্লাশীকালে তার পরিহিত জিন্স প্যান্টের বাম পকেট হতে ২,১১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লক্ষ ৫৬ হাজার ৫০০ টাকা।
৩। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত