full screen background image
Search
,
  • :
  • :
শিরোনাম

তারেকের সঙ্গে ইফতারের ব্যাখ্যা দিলেন মাসুদ সাঈদী

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আমন্ত্রণে গত রবিবার সৌদি অারবের মসজিদে নববীতে ইফতার করেছেন জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে মাসুদ সাঈদী। এসময় বিজেপি চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থও উপস্থিত ছিলেন। তাদের ইফতার মাহফিলকে সরকারবিরোধী বৈঠক বলে বিভিন্ন মহলে প্রচারিত হয়েছে।

গতকাল মঙ্গলবার মাসুদ সাঈদী তার ফেসবুকে এর ব্যাখ্যা দিয়েছেন। তিনি জানিয়েছেন, "মসজিদে নববীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান, বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান জনাব আন্দালিব রহমান পার্থ এবং আমি একসঙ্গে ইফতার করেছিলাম। জনাব তারেক রহমানের আমন্ত্রণে আমি ওই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেছিলাম। একসঙ্গে ইফতারের এই ছবি ফেসবুকে প্রকাশিত হওয়ার পর নানা মানুষের নানা কথা শুনছি।

সাংবাদিক বন্ধুগণ আমাকে ফোন করে জানতে চাইছেন, আমরা তিনজন সরকারবিরোধী আন্দোলন কিংবা সরকার পতনের বিষয়ে কী কী আলোচনা করেছি!!

মসজিদে নববীর সঙ্গেই তো আমাদের থাকার হোটেল, সরকারবিরোধী আন্দোলনের কথা বলতে মসজিদে নববীতে গিয়ে সকলের উপস্থিতিতে ক্যামেরার সামনে করতে হবে কেন?

আমি হাসব না কাঁদব বুঝতে পারছি না। আমি বুঝতেই পারছি না একটি সহজ সরল ইফতার মাহফিল কী করে সরকারবিরোধী আন্দোলনের একটি মিটিংয়ে রূপ নেয়!

প্রসঙ্গত, গত ১৬ জুলাই রাতে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে স্ত্রী ও পুত্রকে নিয়ে সৌদি আরব যান মাসুদ সাঈদী। ২০ জুলাই মদিনা মনোয়ারার হোটেল রয়েলে ব্যবসায়ীদের দেয়া এক সংবর্ধনা এবং ইফতার মাহফিলে যোগ দেন মাসুদ সাঈদী। 

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *