full screen background image
Search
,
  • :
  • :

ইন্দোনেশিয়ায় যাত্রীবাহী উড়োজাহাজ বোয়িং ৭৩৭ নিখোঁজ

পৃথিবী আজ মানুষের হাতের মুঠোয়। জ্ঞান বিজ্ঞানে মানুষ এতটা এগি্য়ে, যে কোন দেশের মানুষ কি করছে তা প্রযুক্তি দিয়ে অবলোকন করা যায়।বিজ্ঞানীরা যখন উচ্চ গলায় বলেন কোন কিছুই এখন আর প্রযুক্তির বাহিরে নেই।পৃথিবীর সব কিছু প্রযুক্তি দিয়ে নিয়ন্ত্রন করা সম্ভব।কিন্তু এমন কিছু ঘটনা ঘটে যা বিজ্ঞানীদের অসহায় করে দেয়।তখন স্বীকার করতে বাধ্য হয় যে মানুষ চাইলেই সব কিছু নিয়ন্ত্রন করতে পারে না্।প্রযুক্তির বাহিরেও এমন শক্তি আছে যা বিধাতা আমাদের দেয় নি। 

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার বিমানবন্দর থেকে ওড়ার পর হারিয়ে গেছে একটি উড়োজাহাজ। আজ সোমবার সকালে জাকার্তা বিমানবন্দর থেকে ওড়ার পর লায়ন এয়ারের ওই উড়োজাহাজ নিখোঁজ হয় বলে জানিয়েছেন সরকারি কর্মকর্তারা।

জেটি-৬১০ ফ্লাইটটি ইন্দোনেশিয়ার রাজধানী থেকে পাংকাল পিনাংয়ের উদ্দেশে যাত্রা করে। বিবিসি অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

আরেকটি বার্তা সংস্থার প্রতিবেদনে জানানো হয়, জাভা প্রদেশের পশ্চিমাঞ্চলের কারাওয়াং শহর থেকে উড়োজাহাজটি নিখোঁজ হয়। স্থানীয় সময় সকাল সোয়া সাতটায় উড়োজাহাজটি বিমানবন্দর ছাড়ে। নয়টার দিকে কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয় এটির। বোয়িং ৭৩৭ এ ঠিক কতজন যাত্রী ছিল তা এখনো পরিস্কার নয় তবে জানা গেছে প্লেনটির ধারন ক্ষমতা ২১০ জনা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *