full screen background image

মন্ত্রী হয়েও চমক দেখাতে পারেন সাইফুজ্জামান শিখর

মাগুরার কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর এম পি।সদ্য অনুষ্ঠিত মাগুরা-১ আসন থেকে প্রথমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।   মাগুরার উন্নয়নের রূপকার হিসেবে ইতিমধ্যে বিভিন্ন মহলের স্বীকৃতিও পেয়েছেন এই তরুন রাজনীতিক।

মাগুরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান খোকন, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান ও জেলা ছাত্রলীগ এর সভাপতি মীর মেহেদী হাসান রুবেলসহ একাধিক নেতা মাগুরাবার্তা কে জানান- এ্যাড.সাইফুজ্জামান শিখর একাধারে একজন রাজনীতিক, সমাজসেবক ক্রিড়া ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। সততা ও নিষ্ঠার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে দূর্গতদের জন্য সাহায্যের হাত বাড়ানো এবং অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসা একজন উঁচুমাপের সমাজসেবক ও মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন সহকারী একান্ত সচিব হিসেবেও ব্যাপক সুনাম অর্জন করেছেন। অসম্ভব মেধা, আত্মবিশ্বাস ও সময়োপযোগী কর্মোদ্যগের মাধ্যমে বহু আগেই সমাজে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি।

জনপ্রিয়তা আর গণমানুষের আস্হাভাজন ব্যক্তিত্বের কারনে সংসদ সদস্য হতে খুব বেশি সময় লাগেনি।দুরদর্শী নেতৃত্ব আগামী মন্ত্রীসভায় জায়গা করে নতুন চমক দেখবে এমনই আশা মাগুরাবাসীর।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *