full screen background image

সন্ত্রাস ও পুলিশের দিয়ে ভোটের অধিকার কেড়ে নিল আওয়ামী লীগঃ ফখরুল

আবারও সন্ত্রাস ও পুলিশের মাধ্যমে আওয়ামী লীগ ভোটের অধিকার কেড়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগনের ভোটারের অধিকার তারা কেড়ে নিয়েছে।

আজ শনিবার নোয়াখালি সুবর্ণচরে পারুল আক্তারকে দেখতে যাওয়ার পথে কুমিল্লায় নেতা কর্মীদের সাক্ষাতের সময় তিনি এ কথা বলেন।তিনি বলেন,প্রশাসনকে নগ্নভাবে ব্যবহার করেছে সরকার।জনগনকে আবারও ভোটের অধিকার থেকে বঞ্চিত করল।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন রাতে সুবর্ণচরে পারুল আক্তার (৪০) নামের মহিলা ধানের শীষে ভোট দেয়ার কারনে ধর্ষণের শিকার হন।স্বামী সন্তানকে বেধে ১০-১২ জন আওয়ামী লীগ কর্মী তাকে পিটিয়ে আহত করে এবং ধর্ষন করে।ডাক্তারি পরিক্ষায় তার ধর্ষন হওয়ার আলামত পাওয়া গেছে।বর্তমানে পারুল আক্তার নোয়াখালি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।আওয়ামী লীগের পক্ষ থেকে এদের কঠোর শাস্তির কথা বলা হয়েছে এবং কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সফরসঙ্গী হিসেবে আছেন,কৃষক শ্রমীক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকি,জেএসডির সভাপতি আ স ম রব,মাহবুবুল আলম খোকন আশফিকা আশরাফি পাপিয়া প্রমুখ।আজই তাদের ঢাকায় ফিরে আসার কথা রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *