full screen background image
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ০৭:৫১ অপরাহ্ন

কোহলিকে বিশ্রামে দেয়া উচিৎ !

অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচ জিতেছিল ভারত। এরপর শেষ তিন ম্যাচে হেরেছে স্বাগতিকরা। অধিনায়ক বিরাট কোহলি ওই তিন হারের পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর নেতৃত্ব দিয়ে হারলেন টানা ছয় ম্যাচ। অর্থাৎ সব মিলিয়ে টানা ৯ ম্যাচ হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছেন ভারতীয় অধিনায়ক।

এই টানা ব্যর্থতা কোহলির বিশ্বকাপ পারফরম্যান্সে নেতিবাচক প্রভাব ফেলতেই পারে। আর তাই কোহলিকে বিশ্রাম দেওয়ার ব্যাপারটি ভারতীয় ক্রিকেটের কর্তাব্যক্তিদের কারও মাথায় না ঢুকলেও বিষয়টি ভেবেছেন সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন।

আট দলের এই লড়াইয়ে বেঙ্গালুরুর শীর্ষ চারে থাকার সম্ভাবনা নেই বললেই চলে। আর তাই অনেকেই বেঙ্গালুরুর হয়ে কোহলির টানা খেলার কোনো ফায়দা খুঁজে পাচ্ছেন না। এর চেয়ে কদিন বিশ্রাম পেলে চাঙা হয়ে যেতে পারবেন বিশ্বকাপে, এমনটাই মনে করছেন ভন।

ভনের এ প্রস্তাবের সাথে সাথে ভারতে ক্রিকেট প্রেমিদের স্বায় মিলতে দেরি করেনি।একের পর এক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক,টুইটারে আলোচনা সমালোচনার ঝড় তুলে।অনেকেই বলছেন আরসিবিতো এই আসরে গেল,এখন কোহলিকে বিশ্রাম দেয়া হোক।বিশ্বকাপের প্রস্তুতিতে নিজেকে ফিট করে তুলুক।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *