full screen background image
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ০৭:৫০ অপরাহ্ন

মেগানকে বেরিয়ে যেতে বলেছেন রানি এলিজাবেথ।

ব্রিটিশ রাজপরিবারের নবীনতম বধূ মেগান মার্কেলের ওপর চটেছেন রানি এলিজাবেথ। মেগান নাকি রানির কথা অমান্য করেছেন! ওজন কমানোর ব্যাপারে হলিউড তারকা মেগান নিবেদিতপ্রাণ। শুধু নিজের নয় গোটা নারীসমাজের ওজন কমানো নিয়ে কাজ করছেন মেগান। বাজারে এনেছেন ‘কেটো পিওর’ নামের ওজন কমানোর এক টোটকা।

রাজপরিবারের এসব খবর জানিয়েছেন এক সদস্য। খবর রটে যাওয়ার পর ব্রিটিশ রাজপরিবার থেকে নাকি মেগানকে বেরিয়ে যেতেও বলা হয়েছে।তাই মেগান রানির কাছে আবেদন করেছিলেন, রাজদায়িত্ব কিছুটা কমিয়ে দিতে। যেন রানি নিজের প্রতি যত্নশীল হতে পারেন। তবে রানি তাতে আপত্তি করেছেন। কিন্তু মেগান নিজের স্বপ্নের বেলায় অনড়। ফলে রাজপরিবারে আগুনই লেগে গেছে!

এই সংকটময় মুহূর্তে ‘এন্টারটেইনমেন্ট টুডে’কে প্রচারণামুলক এক সাক্ষাৎকার দেন মেগান মার্কেল।

সাক্ষাৎকারে মেগানকে প্রশ্ন করা হয়েছিল ওজন কমানো নিয়ে রাজপরিবার থেকে বেরিয়ে যাওয়ার জন্য আপনাকে জোরাজুরি করা হয়েছে। আপনি কি বিষয়টি একটু খোলাসা করবেন?

এ প্রশ্নের জবাবে মেগান বলেন, ওজন কমানোর বিষয়ে সময় দেওয়ার কারণে রাজপরিবার নাখোশ। ভবিষ্যতে আমি কোন দিকে মনোযোগী হব, এ ব্যাপারে তারা আমাকে সিদ্ধান্ত নিতে বলেছিল। ভীষণ মন খারাপ হয়েছিল আমার। তাই পরে সিদ্ধান্ত নিয়েছি, আমি আমার নতুন উদ্যোগের যে স্বপ্ন দেখেছি, সেটাতেই অটল থাকব।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *