ন্যাশনাল ব্যাংক লিমিটেড ও জেড এইচ সিকদার ওমেন্স মেডিকেল কলেজ এর যৌথ উদ্যোগে ১৫ই আগষ্ট উপলক্ষ্যে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত

ন্যাশনাল ব্যাংক লিমিটেড এবং জেড এইচ সিকদার ওমেন্স মেডিক্যাল কলেজ ও হাসপাতাল যৌথভাবে জাতীয় শোক দিবস পালন করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ১৫ আগস্ট, রোববার রাজধানীর জেড এইচ সিকদার ওমেন্স মেডিকেল কলেজ প্রাঙ্গণে এ দোয়া মাহফিল ও গণভোজোর আয়োজন করা হয়।

কোরআনখানি, বিশেষ দোয়া ও মোনাজাতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সেই দিন নিহত তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এসময় ন্যাশনাল ব্যাংক ও সিকদার গ্রুপের প্রয়াত চেয়ারম্যান মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক

বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের কথাও বিশেষভাবে স্মরণ করা হয়। আজীবন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতাদর্শের ধারক ও বাহক এই গুণী তাঁর জীবদ্দশায় এই দিনটি সর্বদা গভীর শ্রদ্ধার সাথে পালন করতেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাহ সৈয়দ আব্দুল বারীসহ ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দসহ ব্যাংকে কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সিকদার গ্রুপ অব কোম্পানিজ এর আওতাধীন বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেড এইচ সিকদার ওমেন্স মেডিক্যাল কলেজের অধ্যক্ষ সাইজুদ্দিন কবিরসহ হাসপাতালের চিকিৎসক, ছাত্রছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। দোয়া মাহফিল শেষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাহ্ সৈয়দ আব্দুল বারী প্রায় দুই হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

–এসএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *