ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আসছে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজন

বিনোদন | বিনোদন ডেস্ক

(১ বছর আগে) ৬ ফেব্রুয়ারি ২০২৩, সোমবার, ১১:৪২ অপরাহ্ন

banglahour

কোক স্টুডিও বাংলা

আগামী ১৪ ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন নিয়ে হাজির হচ্ছে কোক স্টুডিও বাংলা। প্রথম সিজনের দুর্দান্ত সাফল্যের পর আসছে দ্বিতীয় সিজন।

এই সিজনে দেশের ২০ জনের বেশি শিল্পী একত্রিত হয়ে শ্রোতাদের জন্য ১০টিরও বেশি হৃদয়ছোঁয়া গান উপহার দেবেন। গানগুলোতে থাকছে চমৎকার মিউজিক্যাল ফিউশন, বৈচিত্র্যময় পারফরমেন্সসহ আরও অনেক কিছুর সমন্বয়।

কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজনে বৈচিত্র্যময় গানগুলোতে অংশ নেবেন বিভিন্ন ধারার শিল্পীরা। সম্পূর্ণ নতুন এবং নিজস্ব সংস্কৃতি মিশ্রিত সুরের সঙ্গে প্রতিভাবান উদীয়মান শিল্পীদের অনন্য ছাপ মিলে গানগুলো আরও উপভোগ্য হয়ে উঠবে।

এবার প্রথম সিজনের পরিচিত কিছু মুখের পাশাপাশি প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলা-তে অংশ নিচ্ছেন বেশ কয়েকজন নতুন শিল্পী। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও সংগীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তবে তার সঙ্গে যোগ দিচ্ছেন প্রীতম হাসান, ফুয়াদ আল মুক্তাদির, ইমন চৌধুরী ও শুভর মতো বিখ্যাত শিল্পীরা।

এ শায়ান চৌধুরী অর্ণব বলেন, নতুন সিজনের জন্য আমরা নতুন ধরনের গান ও শিল্পীদের নিয়ে কাজ করছি এবং নতুনত্ব আনার চেষ্টা করছি। এবার আমাদের সঙ্গে থাকছেন প্রবাসী বাংলাদেশি শিল্পীরাও। সারা বিশ্বের সংগীত নিয়ে কাজ করছি আমরা, কিন্তু আমাদের মূল ভাবনার জায়গাটি একই থাকছে। আশা করছি, আমাদের ভক্তরা হতাশ হবেন না এবং আমরা তাদের চমৎকার সব গান উপহার দিতে পারব।

১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে প্রচারিত হতে যাচ্ছে দ্বিতীয় সিজনের প্রথম গান। এ বিষয়ে বিস্তারিত তথ্য কোক স্টুডিও বাংলা’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে জানিয়ে দেওয়া হবে।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com