ঢাকা, ২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

সোনালী ব্যাংকের কল সেন্টার উদ্বোধন

অর্থনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৬ মার্চ ২০২৩, বৃহস্পতিবার, ৬:৪৩ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: উন্নত ও নিরবচ্ছিন্ন গ্রাহকসেবা নিশ্চিত করতে প্রথমবারের মতো কল সেন্টার (গ্রাহক সেবা) চালু করেছে রাষ্ট্রায়ত্ব বানিজ্যিক ব্যাংক- সোনালী ব্যাংক লিমিটেড। 

বুধবার ( ১৫ মার্চ ২০২৩) ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কল সেন্টার সেবার উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও  মোঃ আফজাল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব, তৃতীয় পক্ষ সেবা প্রদনিকারী- ডিজিকন টেকনোলজিস লিমিটেড ও আর্থ নেক্সট টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরগণ, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজারগণ এবং মাঠ পর্যায়ের সকল জেনারেল ম্যানেজার, প্রিন্সিপাল অফিস ও শাখা প্রধানসহ অন্যান্য নির্বাহী ও কর্মকর্তারা।

সোনালী ব্যাংকে কল সেন্টার চালুর ফলে গ্রাহকরা ২৪ ঘণ্টা দেশের ভেতর থেকে ১৬৬৩৯ নম্বরে, এবং দেশের বাইরে থেকে +৮৮ ০৯৬১০০১৬৬৩৯ নম্বরে কল করলে ব্যাংকের বিভিন্ন সেবা, যেমন- কার্ড, আমানত ও ঋণের বিষয়ে তাৎক্ষণিকভাবে যেকোনো জিজ্ঞাসার ও সমস্যা বিষয়ে তথ্য ও সেবা পাবেন।

এছাড়া কল সেন্টারের মাধ্যমে একটি কেন্দ্রীয় যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলা হবে যেখানে টেলিফোন, এসএমএস, ইমেইল, সোশ্যাল মিডিয়া (ফেসবুক, মেসেঞ্জার, WhatsApp, টুইটার) বা চ্যাটের মাধ্যমে গ্রাহকরা সেবা নিতে  পারবেন।

চ্যাট বটের মাধ্যমে ২৪ ঘন্টা গ্রাহকদের সকল প্রশ্নের স্বয়ংক্রিয়ভাবে উত্তর প্রদান করা হবে।


 

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com