ঢাকা, ২৮ মার্চ ২০২৩, মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ

পিতার রেখে যাওয়া আদর্শের পথেই চলছেন শেখ হাসিনা

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ সপ্তাহ আগে) ১৮ মার্চ ২০২৩, শনিবার, ৩:৪৩ অপরাহ্ন

banglahour

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি শনিবার (১৮মার্চ) সকালে তেজগাঁও রহমতে আলম ইসলাম মিশন এতিম খানায় এক আলোচনা সভা ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে সুষম খাবার বিতরণ করেন। 

আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য জনাব আজিজুস সামাদ ডন ও মারূফা আক্তার পপি। 

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব শিশুদের খুব ভালোবাসতেন। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শে পথ চলছেন তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার নেতৃত্বে উন্নয়ন অভিযাত্রায় অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। স্বাস্থ্য, শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়নে বাংলাদেশ আজ এক রোল মডেল। দেশ পরিচালনায় তার কোন বিকল্প নেই। তাই আবারো আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য সবার প্রতি আহবান জানান। তিনি জাতির পিতার জন্মদিনে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির এই মানবিক উদোগকে স্বাগত জানান। 
সভাপতির বক্তব্যে আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর ত্যাগের আদর্শে সবাইকে উদ্বুদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি ভোগের নয়, ত্যাগের। 

পিতার রেখে যাওয়া আদর্শে পথ চলছেন বলেই শেখ হাসিনা আজ উন্নয়ন বিস্ময়। তিনি আজ আমাদের কাছে সবচেয়ে বড় প্রেরণার নাম, গৌরবের নাম, আত্মবিশ্বাসের নাম। নীতি নৈতিকতা ও সততা, দেশপ্রেমহীন রাজনীতি মানুষের কল্যাণে কাজে আসে না এই সত্য ইতিহাসের বাঁকে বাঁকে প্রমানিত। তিনি বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শ ধারণ করে ভবিষ্যৎ বিনির্মাণ জন্য শিশু কিশোরদের প্রতি আহবান জানান।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মনিরুল ইসলাম রিপন
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com