ঢাকা, ২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

রোজা হচ্ছে অন্যায়ের সাথে আপস না করার প্রশিক্ষণ- ড. মাসুদ

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১ এপ্রিল ২০২৩, শনিবার, ৯:২৬ পূর্বাহ্ন

banglahour

পটুয়াখালী: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি,  ড. শফিকুল ইসলাম মাসুদ পটুয়াখালীর বাউফল উপজেলা জামায়াতে ইসলামীর আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে তার বক্তব্যে বলেন, রোজা হচ্ছে অন্যায়ের সাথে আপস না করার প্রশিক্ষণ। আল্লাহ তায়ালা ঈমানদারদেরকে রমজানের মতো এমন বরকতপূর্ণ মাস উপহার দিয়েছেন এর মধ্য দিয়ে তিনি আমাদেরকে দয়া করতে চান, রহতম বর্ষন করতে চান। 

৮ রমজান উপলক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী বাউফল উপজেলা শাখার উদ্যোগে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. মাসুদ বলেন, মহান আল্লাহ আমাদেরকে তার অনুগ্রহের চাদরে আচ্ছাদিত করতে পছন্দ করেন। কারণ এই মাসে মহান আল্লাহ তায়ালা কুরআন নাজিল করেছেন। এই কুরআনের মধ্যেই গোটা মানবজাতির জন্য পথ নির্দেশনা দেওয়া আছে। একজন ঈমানদার হিসেবে ঐ উপর ওয়ালা মহান আল্লাহর গোলামী করতে গিয়ে সারা দুনিয়ার চাপ সহ্য করতে আমরা প্রস্তুত আছি। আমরা জাগতিক যেকোনো চাপ মোকাবেলা করেই এই বাউফলবাসীসহ গোটা বাংলাদেশের জনগণের কাছে ইসলামের সুমহান দাওয়াত পৌঁছিয়ে দিবো ইনশাআল্লাহ। 

উপজেলা জামায়াতের আমির মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক মুজাহিদুল ইসলাম, বাংলাদেশ জামায়াতে ইসলামীর পটুয়াখালী জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা মু. ইসহাক মিয়া, মাওলানা আব্দুদ দাইয়্যান, উপজেলা সেক্রেটারি অধ্যাপক খালিদুর রহমান, ছাত্রশিবিরের পটুয়াখালী জেলা সভাপতি আলী আজগর, জেলা সেক্রেটারি হাফেজ মাহদী হাসান, জেলা সাংস্কৃতিক সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাবেক জেলা সভাপতি কবির হুসাইন, মু. আল আমিন, উপজেলা ছাত্র নেতৃবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com