ঢাকা, ৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে কুপিয়ে জখম করার ২ আসামি গ্রেফতার

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৫ এপ্রিল ২০২৩, বুধবার, ১১:৩০ পূর্বাহ্ন

banglahour

ফাইল ফটো।

ঢাকা : বাড্ডা থানাধীন আফতাবনগরে অবস্থিত ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অর্পনা আক্তার ইতি (১৯) গত ২ এপ্রিল রাত অনুমান ১১:০০ ঘটিকায় প্লাটিনাম জিম হতে পায়ে হেটে বাসার উদ্দেশ্যে রওনা হন। রাত অনুমান ১১.১৫ ঘটিকায় আফতাবনগর  সি ব্লকে অবস্থিত ইম্পেরিয়াল কলেজের সামনে মেইন রোডে পৌছালে ২ জন ছিনতাইকারী তার গতিরোধ করে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে এবং হাত থেকে একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ছিনতাইয়ের বিষয়টিকে অত্যন্ত গুরুত্ব দিয়ে গুলশান বিভাগের উপ পুলিশ কমিশনার মো: আ: আহাদ বিপিএম, পিপিএম-বার এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বাড্ডা জোন) হাসানুজ্জামান মোল্যার তদারকিতে এসি (বাড্ডা জোন) মোহাম্মদ তয়াছির জাহান বাবুর নের্তৃত্বে বাড্ডা থানার একাধিক পুলিশ টিম ঘটনার রহস্য উন্মোচন, আসামী গেফতার ও মোবাইল উদ্ধারের কাজ শুরু করে। 

তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল পদ্ধতির সমন্বয়ে ছিনতাইকারীদের সনাক্ত করা  হলেও ছিনতাইকারীদ্বয় অত্যন্ত চতুর হওয়ায় বারবার স্থান পরিবর্তন করে আত্মগোপনের চেস্টা করে। পুলিশের সাড়াশি অভিযানের প্রেক্ষিতে তাদের সকল প্রচেষ্টা ব্যর্থ হয়। এসি (বাড্ডা জোন) জনাব তয়াছির জাহান বাবুর নের্তৃত্বে বাড্ডা থানার একাধিক পুলিশ টিম বিভিন্ন স্থানে একটানা ৪০ ঘন্টা অভিযান করে ঘটনার সাথে জড়িত ২ জন ছিনতাইকারী ১) মোঃ ইমরান হোসেন ও (২) শাহজাহানকে ৪ এপ্রিল রাতে বাড্ডা থানাধীন আনন্দনগর হতে গ্রেফতার করে। 

পরবর্তীতে তাঁদের হেফাজত হতে ছিনতাইকাজে ব্যবহৃত ২ টি চাপাতি, ১ টি রক্তমাখা শার্ট ও ভিকটিমের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করে।গ্রেফতারকৃত ছিনতাইকারীদ্বয় পুলিশের জিজ্ঞাসাবাদে উক্ত ছিনতাইয়ে তাদের জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ছিনতাইয়ের ঘটনায় ভিকটিমের ভাই মোহাম্মদ আল আমিন বাদী হয়ে বাড্ডা থানায় অভিযোগ দায়ের করলে দস্যুতা মামলা রূজু হয়। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত আছে, ছিনতাইয়ের ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য যে, আসামী ইমরানের বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় ৭ টি এবং আসামী শাহজাহানের বিরূদ্ধে ১টি মামলা রয়েছে।

অপরাধ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com