ঢাকা, ২১ জুলাই ২০২৪, রবিবার, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দিল্লি একাদশে খেলছে মোস্তাফিজ

খেলা | মু: শাহপরান সাইম

(১ বছর আগে) ১২ এপ্রিল ২০২৩, বুধবার, ১১:১৮ পূর্বাহ্ন

banglahour

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে চার্টার্ড  ফ্লাইটে (ব্যক্তিগত বিমানে) শনিবার (১ এপ্রিল) ভারতে উড়াল দিয়েছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তড়িঘড়ি করে দলের সঙ্গে  যোগ দিলেও এরপর থেকে পরপর দলের তিন ম্যাচের একটিতেও দিল্লির হয়ে খেলেননি বাংলাদেশের এই বাঁ হাতি পেসার।

অবশেষে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের চতুর্থ ম্যাচে একাদশে সুযোগ পেয়েছেন মোস্তাফিজ। রাইলি রুশোকে বাদ দিয়ে দিল্লির চতুর্থ ম্যাচে মোস্তাফিজকে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

মঙ্গরবার (১১ এপ্রিল) নিজেদের চতুর্থ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে খেলতে মাঠে নামে দিল্লি ক্যাপিটালস। টসে হেরে প্রথমে ব্যাট করে দিল্লি। এরই মধ্যে একাদশ থেকে ছিটকে  পরেছেন প্রোটিয়া পেসার রাইলি রুশো ও পেসার খলিল আহমেদ। জায়গা করে নিয়েছেন দলের চতুর্থ ম্যাচে কাটার মাস্টার বাংলাদেশি ফিজ। এ ছাড়া ইনজুড়িতে থাকা খালেদ আহমদের জায়গায় খেলছেন ইয়াশ ধুল।

দিল্লি এর আগের তিনটি ম্যাচে হেরেছে লক্ষণেী সুপার জায়ান্টস, গুজরাট টাইটানস, রাজস্থান রয়্যালসের কাছে। তিন ম্যাচেই মোস্তাফিজ জায়গা হারিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ফার্স্ট বোলার আনলিখ নর্কিয়ের কাছে। আজ দিল্লি একাদশে হয়ে খেলছেন দক্ষিণ আফ্রিকার আরেক ফার্স্ট বোলার রাইলি রুশোর পরিবর্তে।

আইপিএলে প্রতি দল চারজন করে বিদেশি খেলোয়ার নিজেদের দলে নিতে পারে। দিল্লির একাদশে বিদেশি কোটায় আছেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার, অলরাউন্ডার রোভম্যান পাওয়েল, প্রোটিয়া পেসার এনরিক নরকিয়া ও টাইগার পেসার মোস্তাফিজ।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com