ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আইপিএল দলে নেই মোস্তাফিজ, দিল্লির টানা জয়

খেলা | মু: শাহপরান সাইম

(১ বছর আগে) ২৫ এপ্রিল ২০২৩, মঙ্গলবার, ৮:৪৭ অপরাহ্ন

banglahour


ঢাকা: দিল্লি প্রথম পাঁচ ম্যাচে হেরে পয়েন্ট তালিকায় রয়েছে তলানিতে। তবে পরপর গত দুই ম্যাচে জিতলেও দল থেকে বাদ পরেছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এদিকে পয়েন্ট তালিকায় তলানিতে রয়েছে হায়দারাবাদও। সানরাইজার্স ৭ রানে হায়দারাবাদকে হরানোতে পরপর তিন ম্যাচে হারল হায়দারাবাদ।

এ বছরের আইপিএলে প্রথম অধিনায়ক হিসেবে হায়দারাবাদে টসে জিতে ব্যাটিং নেন ডেভিড ওয়ার্নার। পাওয়ার প্লেতে তাঁরা হারায় ২ উইকেট। এ মেীসুমে পাওয়ারপ্লেতে বেশ খরুচে ওয়াশিংটন সুন্দরকে মেীসুমের প্রথম পাওয়ারপ্লে ছক্কাটি মারেন ওয়ার্নার-চতুর্থ ওভারে। দিল্লির ঝলক মিলিয়ে যায় সুন্দরের এক ওভারেই। ডেভিড ওয়ার্নার, সরফরাজ খান ও আমান হাকিম সুন্দরের ৫ বলের মধ্যে ফেরেন ৩ জন। এর আগ পর্যন্ত আইপিএলে সুন্দর ছিলেন উইকেটশূন্য।

৫ উইকেট হারিয়ে ৬২ রান  তুলা দিল্লিও শেষ পর্যন্ত ১৪৪ রান তুলতে সক্ষম হয় মনীষ পান্ডে ও অক্ষর প্যাটেলের। ষষ্ঠ উইকেটে ৫৯ রানে ৬৯ তুলে দু’জনে। শেষ ১৩ বলে ১৩ রান তুলতেই অবশ্য দিল্লি হারায় আরও ৩ উইকেট।


হায়দারাবাদের হয়ে এবার ওপেন করতে আসেন ইংলিশ ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল। পাওয়ারপ্লেতে হায়দারাবাদ তোলে ৩৬ বলে ৩৬ রান। মাঝের ওভারগুলিতে হায়দারাবাদ রানের গতি বাড়াতে পারেইনি উলটো হারিয়েছে উইকেট।

হাইনরিখ ক্লাসেন ও সুন্দর হায়দরাবাদকে আশা দেখান ভালোভাবেই। শেষ ওভারে হায়দরাবাদের প্রয়োজন ছিল ১৩ রানের। নির্দিষ্ট সময়ে ওভার করতে না পারায় মুকুশের করা শেষ ওভারে বৃত্তের ভেতরে অতিরিক্ত একজনকে আনতে হয় হায়দরাবাদের। সেটির সুবিধা অবশ্য তাঁরা নিতে পারেননি সুন্দররা। প্রথম ৩ বলে ৩ রান নিতে পারেন তাঁরা। পরের ২ বলে দুটি সিঙ্গেলের বেশি দেননি মুকেশ, শেষ বলে দেন ডট। তাতেই নিশ্চিত হয় দিল্লির নাটকীয় জয়।

খেলা থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com