ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ইসলামী রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠিত হলেই জঙ্গিবাদ মূলোৎপাটিত হবে- মুজিবুর রহমান

ধর্ম | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৪ মে ২০২৩, রবিবার, ১:০৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:১১ অপরাহ্ন

banglahour

ফাইল ফটো।

ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর (ভারপ্রাপ্ত) ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান পটুয়াখালী জেলা জামায়াতের কর্মী সম্মেলন বলেন, তারাই হচ্ছে সত্যিকার আল্লাহ ওয়ালা যারা শুধুমাত্র পোশাকেই নয় বরং আল্লাহর জমিনে আল্লাহর দ্বীনকে বিজয়ী করার জন্য নিরন্তর চেষ্টা করে। আল্লাহর রাসূলের সুন্নাহ মধ্যে অন্যতম সুন্নাহ হচ্ছে বেশি বেশি সালাম দেয়া, ইয়াতিমদের প্রতিপালন ও অনাহারীকে খাবার প্রদান। 

শনিবার (১৩ মে) বাংলাদেশ জামায়াতে ইসলামী পটুয়াখালী জেলা শাখার আয়োজনে কর্মী সম্মেলন ২০২৩ এ তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই। ইসলাম প্রতিষ্ঠিত না থাকলে সেখানেই জঙ্গিবাদের সৃষ্টি হয়। ইসলাম প্রতিষ্ঠিত হলে জঙ্গিবাদ মূলোৎপাটিত হবে ইনশাআল্লাহ। পটুয়াখালী জেলার লক্ষ লক্ষ মানুষের কাছে আন্দোলনের দাওয়াত তুলে ধরে সংগঠনে আহবান পৌঁছিয়ে দেন। 

এসময় তিনি বলেন, সরকার যত প্রচেষ্টা চালাক না কেন, যত জুলুম-নির্যাতন করুক না কেন, আমরা জীবন দেব কিন্তু ঈমান হারা হবো না। তিনি আপামর জনসাধারণকে ইসলামী রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠার আন্দোলনে উদাত্ত আহবান জানান।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও পটুয়াখালী জেলা শাখার আমীর অধ্যাপক শাহ আলম সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম, সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট মুয়াযযম হুসাইন হেলাল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সেক্রেটারি ঢাকা মহানগরী দক্ষিণ ড. শফিকুল ইসলাম মাসুদ।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com