ঢাকা, ২ জুন ২০২৩, শুক্রবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বাগেরহাট থেকে পালিয়ে আসা স্কুল ছাত্রকে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(১ সপ্তাহ আগে) ২১ মে ২০২৩, রবিবার, ৩:৪০ অপরাহ্ন

banglahour

কুয়াকাটা: মহিপুরের তুলাতলি বাস স্ট্যান্ডে একজন শিশু কান্নাকাটি করছে মর্মে সংবাদ পেয়ে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের টহল টিম ঘটনাস্থলে হাজির হয়ে ১৩ বছর বয়স এক শিশুকে উদ্ধার করে। 

ট্যুরিস্ট পুলিশের জিজ্ঞাসাবাদে শিশুটি জানায় যে, শনিবার (২০মে) রাতের  বাগেরহাট হইতে  সেভেন স্টার বাসে উঠে কুয়াকাটা  আসে। কিন্তু সে তাহার নাম-ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে সে তার নাম ইকবাল হোসেন ইমন এবং পিতার নাম ইকবাল হোসেন পিন্টু ছাড়া আর কিছু বলতে পারে না,  বাস স্ট্যান্ডে শুধুই কান্নাকাটি করছে। পরবর্তীতে উদ্ধারকৃত শিশুটিকে ট্যুরিস্ট পুলিশ অফিসে নিয়ে নাম-ঠিকানা উদঘাটনের চেষ্ঠা করা হয়। 

একপর্যায়ে শিশুটি শুধু নাম,ঠিকানা এবং বাঐডাঙ্গা ব্রজলাল মাধ্যমিক স্কুলে ৬ষ্ট শ্রেনীতে পড়ে মর্মে জানায়, শিশু বাচ্চার স্কুলটি অনলাইনের  মাধ্যমিক স্কুল নামে বাগেরহাট জেলার ফকিরহাট থানার লখপুর ইউনিয়নে বাঐডাঙ্গা ব্রজলাল মাধ্যমিক  একটি স্কুল আছে। 

পরবর্তীতে লখপুর ইউনিয়নের স্থানীয় চেয়ারম্যান মোঃ মিজান এর মাধ্যমে স্কুলের প্রধান শিক্ষক আনিসুর রহমান এর মোবাইল নাম্বার সংগ্রহ করে ছেলেটির অভিভাবক এবং গ্রামের ঠিকানার সন্ধান পাওয়া যায়। স্কুলের প্রধান শিক্ষকের মাধ্যমে শিশুটির পিতা ইকবাল হোসেন পিন্টুর সাথে মোবাইলে কথা বলে শিশুটি বাড়ী হইতে পালিয়ে আসার বিষয়ে নিশ্চিত হওয়া যায়। 

ট্যুরিস্ট পুলিশ এর সংবাদমতে শিশুটির পিতা ইকবাল হোসেন পিন্টু বাড়ী হতে কুয়াকাটা এসে তাহার ছেলেকে শনাক্ত করে এবং তাহাকে নিজ জিম্মায় গ্রহন করে। ইকবাল হোসেন পিন্টু বলেন যে, তাহার ছেলে গত ১৯/০৫/২৩ তারিখ কাউকে কিছু না বলে বাড়ী হতে চলে আসে। শিশুর বাবা তাহার সন্তানকে নিরাপদে পেয়ে ট্যুরিস্ট পুলিশ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান তাকে উদ্ধারের পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে  তার পূর্ণ  ঠিকানা পেয়ে যান।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মনিরুল ইসলাম রিপন
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com