ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

পর্দা উঠলো 'ডিএনসিসি মেয়র কাপ ২০২৩, সিজন-২' এর ক্রিকেট ইভেন্টের

খেলা | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ২১ মে ২০২৩, রবিবার, ৫:২২ অপরাহ্ন

banglahour

ফাইল ফটো।

পর্দা উঠলো সম্মানিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত 'ডিএনসিসি মেয়র কাপ ২০২৩, সিজন-২' এর ক্রিকেট ইভেন্টের। 

রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ ( ইউল্যাব) মাঠে অনুষ্ঠিত হয় এবারের উদ্বোধনী অনুষ্ঠান। সিজন টু'র উদ্বোধন করেন আকরাম খান, সাবেক অধিনায়ক, বাংলাদেশ ক্রিকেট দল ও পরিচালক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খালেদ মাসুদ পাইলট, সাবেক অধিনায়ক, বাংলাদেশ ক্রিকেট দল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম বাছেক, সভাপতি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক স্থায়ী কমিটি। গেল বছরের মত এ বছরও ডিএনসিসি মেয়র কাপে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৪টি ওয়ার্ড দল অংশ নিচ্ছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে আকরাম খান বলেন, ডিএনসিসি বাংলাদেশের জন্য মানসম্মত ক্রিকেটার তৈরিতে ভূমিকা রাখবে । খালেদ মাসুদ পাইলট বলেন, ডিএনসিসি মেয়র কাপে যে পরিমাণ ক্রিকেটার খেলছেন তাতে স্পষ্ট হয় যে দেশের অন্যান্য লীগের মতো ডিএনসিসি মেয়র কাপও আলাদা ভাবে জায়গা করে নিয়েছে। যা বাংলাদেশের ক্রিকেটের জন্য একটা ইতিবাচক বিষয়। শফিকুল ইসলাম বাছেক বলেন, ডিএনসিসি মেয়র কাপ দিয়ে উত্তর সিটি কর্পোরেশনের যুব সমাজের মাঝে নতুন জাগরণ সৃষ্টি হয়েছে এবং যুব সমাজকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে সাহায্য করবে। 

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ৩৬ ও ৫২ নম্বর ওয়ার্ড দল। প্রথম আয়োজনের মত এবারও ভলিবল, ক্রিকেট ও ফুটবল ইভেন্ট রয়েছে ডিএনসিসি মেয়র হবে। এবারই প্রথম নারী দলের ভলিবল ও ক্রিকেট যোগ হয়েছে মেয়র কাপে। ভলিবল ইভেন্ট দিয়ে ৮ই মে উদ্বোধন হয় ডিএনসিসি মেয়র কাপ সিজন টু এর। উদ্বোধন করেছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আতিকুল ইসলাম।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com