ঢাকা, ২১ এপ্রিল ২০২৪, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আসছে ‘ওয়েডনেসডে’দ্বিতীয় মৌসুম

বিনোদন | বিনোদন ডেস্ক

(১০ মাস আগে) ১৯ জুন ২০২৩, সোমবার, ২:০০ অপরাহ্ন

banglahour

অভিনেত্রী জেনা ওর্তেগা নেটফ্লিক্সের ‘ওয়েডনেসডে’সিরিজ দিয়ে খ্যাতির চূড়ায় পৌঁছে গেছেন। এই মুহূর্তে হলিউডের সবচেয়ে প্রত্যাশিত তারকাদের তালিকায় উচ্চারিত হয় তার নাম। অল্প বয়সেই সিরিজটি দিয়ে বাজিমাত করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী জনপ্রিয় এই সিরিজটির দ্বিতীয় সিজনের আভাস দিলেন ভক্তদের।

গণমাধ্যম ভ্যারাইটির সঙ্গে কথোপকথনে জেনা বলেছেন, ‘ওয়েডনেসডে’র দ্বিতীয় সিজনে বেশ কিছু পরিবর্তন আসতে যাচ্ছে। অভিনেত্রী বলেন, ‘সিরিজটির প্রথম সিজনের বিপরীত হতে যাচ্ছে দ্বিতীয়টি। প্রথমটি রোম্যান্সের ওপর বেশি ফোকাস ছিল, দ্বিতীয় সিজনটি প্রধানত ভৌতিক উপাদানের ওপরে বেশি ফোকাস থাকবে।’

অভিনেত্রী বলেন, “আমরা সিদ্ধান্ত নিয়েছি যে শোটির ভৌতিক দিকটিতে একটু বেশি ঝুঁকতে চাই৷ কারণ এটি খুব হালকা ধরনের রহস্যময় এবং ভ্যাম্পায়ার, ওয়ারউলভস ও সুপারপাওয়ারগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ একটি শো।

আমরা ‘ওয়েডনেসডে’র দ্বিতীয় মৌসুমে রোমান্টিক প্রেমের দিকটা বাদ দিচ্ছি, যা সত্যিই দুর্দান্ত হবে।’

এর আগে সিরিজটির বিষয়ে একাধিকবার শিরোনাম হয়েছিলেন অভিনেত্রী। নিজের ‘ওয়েডনেসডে’ চরিত্রটিকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে নির্মাতাদের বিরুদ্ধেও গিয়েছিলেন ওর্তেগা! নিজেই সংলাপ পরিবর্তন করেছিলেন। নিজের এমন ‘অপেশাদার’ আচরণের কথা স্বীকারও করেন অভিনেত্রী।

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘ওয়েডনেসডে’র মূল স্ক্রিপ্টগুলো তার চরিত্রের দৃষ্টিকোণ থেকে খুব বেশি অর্থবহ ছিল না। এ কারণেই তিনি সিরিজের লেখকদের সাথে পরামর্শ না করেই বেশ কয়েকবার সংলাপ পরিবর্তন করেছিলেন।

জেনা ওর্তেগা জনপ্রিয় এই সিরিজটির প্রধান ভূমিকায় অভিনয়ের পাশাপাশি একজন প্রযোজক। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত সিরিজটিতে আরো অভিনয় করেছেন এমা মায়ের্স, ক্রিস্টিনা রিচি, গেনডুলিন ক্রিস্ট্রি, হান্টার ডুহান প্রমুখ।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com