ঢাকা, ২১ জুলাই ২০২৪, রবিবার, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আ.লীগের দুগ্রুপে হাফেজ নিহত হওয়ার বিচার চায় জাতীয় শিক্ষক ফোরাম

ধর্ম | নিজস্ব প্রতিবেদক

(১১ মাস আগে) ২ আগস্ট ২০২৩, বুধবার, ১০:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:০৮ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: মাদরাসার ছাত্র শহীদ হাফেজ রেজাউল করীমের খুনিদের গ্রেফতার না করে সরকার ওলামাদের সাথে তামাশা করছে বলে মন্তব্য করেছেন জাতীয় শিক্ষক ফোরাম এর কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক নাছির উদ্দীন খান, সিনিয়র সহ-সভাপতি এবিএম জাকারিয়া ও সেক্রেটারী জেনারেল প্রভাষক আব্দুস সবুর।
মঙ্গলবার এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, যাত্রাবাড়ী মাদরাসার ছাত্র হাফেজ রেজাউল করীমের হত্যাকান্ডের ঘটনা যে কোন সচেতন বিবেককে নাড়া না দিয়ে পারে না। আওয়ামী লীগের দুগ্রুপের সন্ত্রাসের বলি মাদরাসা ছাত্র হাফেজ রেজাউল। হাফেজ রেজাউলের খুনিদের রক্ষা করার চেষ্টা করলে সরকারকে কঠিন খেসারত দিতে হবে। 

তারা বলেন, হাফেজ রেজাউল করীমের খুনিদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে। মাদরাসার নিরীহ নিরাপরাধ ছাত্র হাফেজ রেজাউলকে হত্যার দায় আওয়ামী লীগ কোনভাবেই এড়াতে পারে না। অবিলম্বে দোষীদের গ্রেফতার এবং কঠোর শাস্তির ব্যবস্থা করে ছাত্র-শিক্ষকের হৃদয়ে রক্তক্ষরণ বন্ধ করতে হবে। অণ্যথায় প্রতিবাদের আগুন সর্বত্র ছড়িয়ে পরবে।

নেতৃবৃন্দ বলেন, গত ২৮ জুলাই ২০২৩ শুক্রবার বাইতুল মোকাররম দক্ষিণ প্রাঙ্গনে অনুষ্ঠিত সরকার দলীয় কথিত শান্তি সমাবেশের বলি হয়ে হাফেজ রেজাউল খুন হয়। সে কোন রাজনৈতিক দলের কর্মী ছিলেন না। কথিত শান্তি সমাবেশের আয়োজক যুবলীগ-ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সন্ত্রাসীরা হাফেজ রেজাউলকে রাজপথে নির্মমভাবে খুন করেছে। এই খুনের সঙ্গে কারা জড়িত আওয়ামী লীগের শীর্ষ নেতারা নিশ্চয় তা জানেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com