ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

জমিজমা বিরোধে খুন, পলাতক আসামী গ্রেফতার

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ৩ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার, ১১:৫৮ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: জমিজমা নিয়ে বিরোধের জেরে গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায় মফিজুর রহমান হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম প্রধান আসামি মোঃ রিন্টু খন্দকার (৪০)’কে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

রাজধানীর খিলগাঁও থানাধীন এলাকা হতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন চরভাটপাড়া এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জেরে মফিজুর রহমান হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম প্রধান পলাতক আসামি মোঃ রিন্টু খন্দকার (৪০), ২ আগষ্ট গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং মামলার সূত্রে জানা যায় যে, ২৬/০৪/২০২৩ তারিখ  রিন্টু খন্দকার এবং তার অপরাপর সহযোগীরা মিলে পূর্ব হতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ভিকটিম মফিজুর এর উপর দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালালে ভিকটিম গুরুতর রক্তাক্ত জখম হয়। 

পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় গত ০৫/০৫/২০২৩ তারিখ ভিকটিম মফিজুর মৃত্যুবরণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি রুজু হওয়ার পর থেকে ধৃত আসামি নিজ এলাকা ছেড়ে রাজধানীর বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অপরাধ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com