ঢাকা, ৩ মে ২০২৪, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আন্দোলনকে ‘ষড়যন্ত্র’ বলে সরকারের শেষ রক্ষা হবে না

জাতীয় | নিজস্ব প্রতিবেদক

(৮ মাস আগে) ৯ আগস্ট ২০২৩, বুধবার, ১১:০৮ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে ‘ষড়যন্ত্র’ বলে সরকারের শেষ রক্ষা হবে না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ। তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ স্বাধীনতার ৫৩ বছরের ২৩ বছর রাষ্ট্র শাসন করে পর্যায়ক্রমে নাগরিক অধিকার কেড়ে নিয়েছে। ২০১৮ সালে নিশি ভোটের সরকার নির্বাচন কমিশনের যোগ সাজসে ২০২৩ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকালে ব্যালট বাক্স কেন্দ্রে পাঠায়ে ভোট চুরি থেকে ভোট ডাকাতির ষড়যন্ত্র করছে। অথচ বিরোধী দলগুলোর শান্তির্পূর্ন যৌক্তিক আন্দোলনকে ষড়যন্ত্র বলে দেশের ১৮ কোটি জনতার ভোটাধিকার এর প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শণ করছে।

মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি  এসব কথা বলেন। 

এতে উপস্থিত ছিলেন সহকারী মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, অর্থ সম্পাদক আলহাজ্ব হারম্নন অর রশিদ, শিড়্গা ও সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা এবিএম জাকারিয়া, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন,  অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা খলিলুর রহমান, জিএম রম্নহুল আমীন, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, অধ্যাপক নাসির উদ্দিন খান প্রমুখ।

জাতীয় থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com