ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

জোর করে ভোট নিয়ে ক্ষমতায় যাওয়া বাংলাদেশের মানুষ আর দেখতে চায়না

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৮ মাস আগে) ২২ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ১০:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৩৬ পূর্বাহ্ন

banglahour

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেছেন, ইসলামী হুকুমত কায়েমে ওলামাদের জনগণের নিকট যেতে হবে এবং মানুষের মন জয় করতে হবে। রাষ্ট্রের সর্বত্র আলেমদের নেতৃত্ব প্রতিষ্ঠায় দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন জাতীয় সরকারের  অধীনে হতে হবে। কোনভাবেই দলীয় সরকারের অধীনে নির্বাচন বাংলাদেশের জনগণ মেনে নেবে না। এজন্য তফসীল ঘোষণার পূর্বেই জাতীয় সংষদ ভেঙ্গে দিতে হবে। ২০১৪ ও ২০১৮ সালের মত দিনের ভোট রাতে করার চক্রান্ত দেশবাসী রুখে দিবে। জোর করে ভোট নিয়ে ক্ষমতায় যাওয়া বাংলাদেশের মানুষ আর দেখতে চায়না। এই জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।
 

সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে শহরের কাউতলীস্থ স্বপ্নতরী কনফারেন্স হলে এক জাঁকজমকপূর্ণ ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সংগঠনের জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা গাজী নিয়াজুল করীম ও জয়েন্ট সেক্রেটারি মাওলানা মাহমূদুল হাসান হিফযের সঞ্চালনায় ও সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা শাহ্ মোহাম্মদুল্লাহ’র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, জামিয়া দারুল আরকামের নায়েবে মুহতামিম মাওলানা আলী আযম কাসেমী, জামিয়া ছানী ইউনুছিয়ার শায়খুল হাদীস মাওলানা শরীফ উদ্দীন, জামিয়া সিরাজীয়ার মুহাদ্দিস মাওলানা হারুনুর রশিদ, সিনিয়র উস্তায মাওলানা শিব্বির আহমদ, মাওলানা আবুল ফজল শায়খে কাটখালী, বাংলাদেশ মুজাহিদ কমিটির জেলা ছদর আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ, বাংলাদেশ খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা খন্দকার আব্দুল আজিজ, ইসলামী ঐক্যজোটের জেলা সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দীন আল-মতিন, জামিয়া উম্মুল কুরার মুহতামিম মাওলানা উবায়দুল্লাহ মাদানী প্রমুখ।

এদিকে ওলামা ও সুধী সম্মেলনের পূর্বে জেলা শহরের কলেজপাড়াস্থ ইকরা ইন্টারন্যাশনাল মাদ্রাসায় শায়খে চরমোনাই’র সাথে স্বাক্ষাতে মিলিত হোন জামিয়া ইউনুছিয়ার মুহতামিম আল্লামা মুফতি মুবারকুল্লাহ, সোনারামপুর মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা মোশাররফ হোসাইন, জামিয়া সিরাজীয়ার মুহতামিম মাওলানা তানভীরুল হক সিরাজী, শিক্ষা সচিব মাওলানা হেদায়েতুল্লাহ সিরাজী, সিনিয়র মুহাদ্দিস মাওলানা রফিকুল ইসলাম জালালাবাদী, সিনিয়র মুহাদ্দিস মাওলানা কামাল উদ্দিন কাসেমী প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com