ঢাকা, ২১ জুলাই ২০২৪, রবিবার, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

সরকার নতুন নাটক করছে জঙ্গি নাটক- খসরু

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ২৬ আগস্ট ২০২৩, শনিবার, ৯:৫১ পূর্বাহ্ন

banglahour

আ'লীগের চাইতে বড় জঙ্গি, সন্ত্রাসী দল বিশ্বের কোথাও নেই: আমীর খসরু

ঢাকা: সরকার নতুন নাটক করছে জঙ্গি নাটক। জঙ্গি নাটকতো অনেক আগেই শেষ হয়ে গেছে এমন মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ওই জঙ্গি খেলা আর চলবে না । আওয়ামী লীগের চাইতে বড় জঙ্গি, সন্ত্রাসীদল বিশ্বের কোথাও নেই।

শুক্রবার বিকেলে ঢাকা মহানগর উত্তর বিএনপির আয়োজিত কালো পতাকা মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশ তিনি এ মন্তব্য করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশের মানুষ যখনই সিদ্ধান্ত নেন, তখন তারা আর পিছুপা হন না। স্বাধীনতা যুদ্ধে পিছপা হয়নি, ভাষা আন্দোলনের পিছুপা হননি। যে বারেই সিদ্ধান্ত নিয়েছে , সে বারেই তার প্রতিপক্ষ পরাজিত হয়েছে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে প্রশ্ন ছুড়ে আমির খসরু মাহমুদ বলেন, আজ দেশের মানুষের প্রতিপক্ষ কে? তখনই নেতাকর্মীরা উচ্চস্বরে উত্তর দেয়- শেখ হাসিনা। তিনি আবারও প্রশ্ন রাখেন , যে বাংলাদেশের মানুষের প্রতিপক্ষ হয়ে কেউ কি জয়ী হয়েছে তখনই তাকে উত্তর দেয় না।

বাংলাদেশের মানুষের প্রতিপক্ষ না হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, পুলিশ , র্যাব, বিজিবি, আনসার, সরকারি কর্মকর্তারা, বিচারক ভাইয়েরা জনগণের প্রতিপক্ষ হবেন না।

সবার উদ্দেশ্যে তিনি বার্তা দিয়ে বলেন, দেয়ালের লিখন পড়তে শিখুন। দেখুন কি লেখা আছে? সিদ্ধান্ত নেন। জনগণের প্রতিপক্ষ হয়ে অবস্থান নিবেন না। আর নিলে সে দায় আপনাদের উপরে বর্তাবে।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন , প্রধানমন্ত্রী পরিবার সহকারে দলবল নিয়ে জনগণের ট্যাক্সের টাকা খরচ করে তিনি দক্ষিণ আফ্রিকা গিয়েছেন। কিসের জন্য ? গিয়েছেন ব্রিকস সদস্য হবেন । কিন্তু কি হয়েছে? তখন নেতাকর্মীরা বলেন, ভুয়া ভুয়া ভুয়া।

মিছিলপূর্ব সমাবেশে ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান ডা এজেডএম জাহিদ হোসেন, জয়নুল আবেদীন ফারুক, যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল, সহ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, কৃষিবিদ শামীমুর রহমান শামীম প্রমুখ। 

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com