ঢাকা, ২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

৭৫ এর খুনীরা সরকারের উন্নয়নের বিরোধীতা করছে- ইন্দিরা

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(৭ মাস আগে) ২৯ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৪:৩৪ অপরাহ্ন

banglahour

মুন্সিগঞ্জ: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা  ইন্দিরা বলেছেন, মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী, ৭৫ এর খুনী ও ২১ আগস্টের গ্রেনেড হামলাকারীরা সরকারের উন্নয়ন ও জনগণের কল্যাণের কাজের বিরোধীতা করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত সর্বজনীন পেনশনের বিরুদ্ধে অপপ্রচার করছে। এসব উন্নয়ন বিরোধী অপ্রচার ও গুজব রোধ করতে হবে।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ এখন আর পরনির্ভরশীল নয়, স্বনির্ভর দেশ। সাহায্যনির্ভর নয়, সাহায্য দাতা দেশ। ঋণ নির্ভরনয়, ঋণ দাতা দেশ। মাঠ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ জনগণের সাথে সরকারের সেতুবন্ধন তৈরি করে। সরকারের লক্ষ্য, উদ্দেশ্য, দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত করে।

এসময় তিনি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৫ম বারের মতো জয়ী করার আহবান জানান।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা সোমবার মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে গজারিয়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় এবং গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ আবুজাফর রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুন্সীগঞ্জ মোহাম্মদ আসলাম খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুলাহ আল মাহফুজ, বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীরপ্রতীক, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও সুধিজন।

প্রতিমন্ত্রী ইন্দিরা বলেন, বাল্যবিবাহ,  নারী ও শিশুর প্রতি সহিংসতা এবং মাদক রোধ করতে হবে। নারী নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে।
নির্যাতিত নারীদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা করতে হবে। ভিক্টিম ও আপরাধীর ডিএনএ টেস্টে করতে হবে যেন দ্রুত বিচার ও শাস্তি নিশ্চিত হয়।    

মতবিনিময় সভা শেষে প্রতিমন্ত্রী ইন্দিরা গজারিয়া উপজেলার ৫৬ টি শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের মাঝে জলবায়ু পরিবর্তন ট্রাস্টের পাঁচ হাজার বনজ, ফলজ ও ভেষজ গাছের চারা বিতরণ করেন। তিনি গজারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণ, গজারিয়া ইন্সটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি, গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এম এ আজহার উচ্চ বিদ্যালয়ে গাছের চারা রোপণ করেন।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com