ঢাকা, ১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২২’ পেলেন ১১ সাংবাদিক

জাতীয় |

(১ বছর আগে) ২ নভেম্বর ২০২২, বুধবার, ১:০৫ অপরাহ্ন

banglahour

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২২’ পেলেন ১১ সাংবাদিক। মঙ্গলবার (১ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউর) নসরুল হামিদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এবার চার ক্যাটাগরিতে ‘ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২২’ দেওয়া হয়েছে। এতে ১০টি পুরস্কারের জন্য ১১ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। জুরি বোর্ডের সদস্যদের কাছ থেকে প্রাপ্ত নম্বর যোগ করে এ ফল ঘোষণা করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন রাজীব নূর (সমকাল)। তিনি ‘ইতিহাসের ছেড়া পাতা’ ধারাবাহিক প্রতিবেদনের জন্য এ পুরস্কার পেয়েছেন।

প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন সমকালের আবু যর আনছার উদ্দীন আহাম্মদ। দ্বিতীয় হয়েছেন দৈনিক শেয়ার বিজের মো. ইসমাইল আলী। এ ক্যাটাগরিতে যুগ্মভাবে তৃতীয় পুরস্কার পেয়েছেন ডেইলি স্টারের মোহাম্মদ জামিল খান এবং সমকালের ওবায়দুল্লাহ রনি।

অনলাইন ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন নিউজবাংলার শাহ্ আলম খান, দ্বিতীয় চ্যানেল আই’র আবু মো. ফায়েজুল আরেফিন তানজীব, তৃতীয় ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আবু সালেহ সায়াদাত।

ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে প্রথম চ্যানেল২৪ টিভির মুকিমুল আহসান হিমেল, দ্বিতীয় একাত্তর টিভির মো. আদনান খান (নয়ন আদিত্য) ও তৃতীয় মাছরাঙা টিভির মো. নূর হোসেন বিশ্বাস (নূর সিদ্দিকী)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক বাংলার প্রকাশক চৌধুরী নাফিজ সরাফাত। সভাপতিত্ব করেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব।

জাতীয় থেকে আরও পড়ুন

banglahour
উপজেলা নির্বাচন অংশগ্রহণ
৪৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দিল বিএনপি

সর্বশেষ

banglahour
উপজেলা নির্বাচন অংশগ্রহণ
৪৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দিল বিএনপি
banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com