ঢাকা, ২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কারণে দেশের সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(৭ মাস আগে) ৩১ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার, ১০:৪১ পূর্বাহ্ন

banglahour

বান্দরবান: আওয়ামী লীগ  সরকার ক্ষমতায় থাকার কারণে দেশের সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বলেছেন পাহাড়ের মানুষ এখন আর পিছিয়ে পড়া জনপদ নয় এমনকি বিচ্ছিন্ন নয়। উন্নয়নের কারনে পাহাড় ও সমতলের মানুষ সমানতালে এগিয়ে যাচ্ছে। দেশের অবকাঠামো খাতে ব্যাপক উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে অভূতপূর্ব  চমক সৃষ্টি করে দেখিয়েছেন। দেশের প্রতিটি গ্রাম ও শহরের সব নাগরিকের কাছে উন্নয়নের সকল সুবিধা পৌঁছে দেওয়া হচ্ছে।

বুধবার বান্দরবানের লামা ও আলীকদম উপজেলায় এলজিইডি, পার্বত্য  জেলা পরিষদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও সড়ক জনপথ বিভাগের আয়োজনে  ২২ কোটি ৬ লক্ষ টাকা ব্যয়ে ১৪ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, পাহাড়ের যে উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণেই পাহাড়ে অসংখ্য উন্নয়ন হয়েছে যা অতীতের অন্য কোন সরকারের আমলে হয়নি।  

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহ আলম, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার, আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা  জাবের মোহাম্মদ শোয়েব, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত সহ বিভিন্ন প্রতিষ্ঠানের নির্বাহী প্রকৌশলী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

একদিনের সরকারী সফরে পার্বত্যমন্ত্রী আলীকদম ও লামা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন পরিবারকে ত্রাণ সামগ্রী, টিন, নগদ অর্থ ও কৃষি বীজসহ নানা ধরণের উপকরণ বিতরণ করেন।

এছাড়া  লামা চকরিয়া সড়কের ইয়াংছায় ব্রিজ, বাজার শেড, সড়ক, সেচের ড্রেইন,  মসজিদ, মন্দিরসহ বেশ কয়েকটিস্থানে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com