ঢাকা, ২১ জুলাই ২০২৪, রবিবার, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

জনমতের বিরুদ্ধে গিয়ে সরকার সর্বনাশা পতন ডেকে আনছে- ইশা

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ২ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, ৯:২২ পূর্বাহ্ন

banglahour

ফেনী: ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, জনমতের প্রতি তোয়াক্কা না করে একগুয়েমী করে সরকার ক্ষমতায় থাকতে পারবে না। দেশময় জনরোষ সৃষ্টি হচ্ছে। বাঁচতে চাইলে সরকারকে ক্ষমতা ছেড়ে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে। তফসিল ঘোষণার আগেই সংসদ ভেঙ্গে দিতে হবে। একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনই দেশকে সংঘাত ও সঙ্কটে হাত থেকে রক্ষা করতে পারে। জনমতের বিরুদ্ধে গিয়ে সরকার সর্বনাশা পতন ডেকে আনছে।

তিনি শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার বধুয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা সভাপতি মাওলানা আব্দুল হকের সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা আব্দুল মতিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা সভাপতি প্রিন্সিনপাল মাওলানা নূরুল করীম, শায়খুল হাদীষ মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা ওবায়দুল হক ভূঁইয়া, মুফতী সালাহউদ্দিন আইয়ূবী, ছাত্রনেতা নুরুজ্জামান। এছাড়াও থানা ও সহযোগিত সংগঠন সমূহের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফুলগাজী উপজেলা ও পরশুরাম শাখার উদ্যোগে পৃথক পৃথক দুটি তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত হয়। ফুলগাজী বাজার সামির কনভেনশন সেন্টারে থানা তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় প্রবাসী কল্যাণ সম্পাদক মুফতী কেফায়েতুল্লাহ কাশফী। উপজেলা সভাপতি মাওলানা জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আল্লামা ইউসুফ সাদিক, মাওলানা গোলাম কিবরিয়া, হাফেজ আব্দুল মতিন, সালাহউদ্দিন পাটোয়ারী, মুফতী আতাউল্লাহ কবির ভুইয়া, মোহা. নাদের চৌধুরী প্রমূখ। 

পরশুরাম উপজেলা সম্মেলন উপজেলা অস্থায়ী কার্যালয়ে আল্লামা হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে জেলা ও থানা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অপরদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী সদর উপজেলা শাখার তৃণমূল প্রতিনিধি সম্মেলন ফেনী শহরের সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়ক সম্পাদক শায়খুল হাদীস আল্লামা মকবুল হোসাইন। থানা সভাপতি মাওলানা শেখ আতিকুল্লাহর সভাপতিত্বে এবং মাও. নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন্ব মাওলানা একরামুল হক ভুঞা, হাফেজ রফিকুল ইসলাম ভুঞা, মাওলানা নুর আহমেদ আল ফারুক, ওমান কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাও. মীর আহমদ মীরু, আরব আমিরাত শাখার সহ প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক হাফেজ মাও. রিয়াজুল ইসলাম, মাও. ফয়েজ মিয়াজী, কে এম বেলাল পাটোয়ারী, মাও. সালাহ উদ্দীন ইউনুস,  এম মকসুদুর রহমান মিয়াজী, মাও. জাহিদ হাসান চৌধুরী, আলী আহমদ ফোরকান, মাও. আজিজুল হক, মাও. নিজাম উদ্দীন, মাও. ইব্রাহীম আজিজী, মীর হোসেন হৃদয়।
 

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com