ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক সময়ে অনুষ্ঠিত হবে- সালমান এফ রহমান

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৭ মাস আগে) ১৮ অক্টোবর ২০২৩, বুধবার, ৪:১৯ অপরাহ্ন

banglahour

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বিএনপিকে জনগণের সমর্থন যাচাইয়ের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জের) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান৷ তিনি মনে করেন বিএনপি জনগণের সমর্থন পাচ্ছে না বলেই নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।

বুধবার (১৮ অক্টোবর)  তাঁর নির্বাচনী এলাকা দোহার উপজেলার জয়পাড়া পাইলট স্কুল মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক সময়ে অনুষ্ঠিত হবে৷ উক্ত নির্বাচনে জনগণ যাদের রায় দিবে তারাই দেশ পরিচালনার দায়িত্বে আসবেন৷ দেশের মানুষ বিএনপিকে ভোট দিলে আপনারা ক্ষমতায় আসবেন৷ তবে নির্বাচন বানচালের চেষ্টা করলে দেশের জনগণ আপনাদের প্রতিহত করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশের চলমান উন্নয়ন তুলে ধরে সালমান এফ রহমান এমপি বলেন, বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল৷ বিশ্বের অনেক দেশ আজ বাংলাদেশের উন্নয়ন নিয়ে আলোচনা করে৷ দেশ অর্থনৈতিক উন্নয়নে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে৷ প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের রূপকল্প নিয়ে কাজ করছে।

এরআগে সকালে কৃষক সমাবেশে বক্তব্য রাখেন সালমান এফ রহমান এমপি৷ এসময় তিনি দেশের উন্নয়নে কৃষকদের অবদান তুলে ধরে বলেন, দেশ আজ এতো উন্নয়নের পেছনে মূল কারিগর এদেশের কৃষকরা৷ বর্তমান সরকার কৃষির উন্নয়নে ভালো পরিবেশ তৈরি করে দিচ্ছে৷ দোহারে কৃষির উন্নয়নে বড় ধরনের প্রকল্প করে দেয়ারও ঘোষণা দেন সালমান এফ রহমান এমপি।

এছাড়াও দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নে মধুরচরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দুটি সেতু উদ্বোধন সহ ফজলুর রহমান ফাউন্ডেশন থেকে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন। 

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com