ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

“চেয়ারম‍্যানের হাতে রামদা” ভাইরাল হওয়া ভিডিও' নিয়ে যা জানা গেল

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(৭ মাস আগে) ২১ অক্টোবর ২০২৩, শনিবার, ৩:৩৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:৫২ অপরাহ্ন

banglahour

বরিশাল: জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার দরিড়চর খাজুরিয়া ইউনিয়নের চেয়ারম‍্যান আলহাজ্ব মোস্তফা রারী জানান, শুক্রবার (২০ অক্টোবর ২০২৩) সকালে ইউপি সদস‍্য বাচ্চু দেওয়ানের ছেলেরা ও মহিলা মেম্বার স্বামী সেন্টু আমার উপর অতর্কিত হামলা করে রামদার বাট দিয়ে আঘাত করে। অত:পর আমি আত্নরক্ষায় নিজেই তাদের রামদা কেরে নিয়ে  তেরে যাই' সেটাই তারা ভিডিও ধারন করে ছড়িয়ে দেয়।

সরকারের মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের ধরিয়ে নৌ পুলিশ ও প্রশাসনের হাতে তুলে দিয়েছি। সেজন্যয় তারা আমার উপর ক্ষিপ্ত হয়েই হামলা করে। আমি থানায় পূর্বে একটি ৭ ধারা মামলা করি; আজকের ঘটনায়ও  থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বলে তিনি জানান।

চেয়ারম্যান আরো বলেন, ঘটনার সুত্র দীর্ঘ দিনের, মেম্বারদের আমি চুরি করতে দেই না, ৪০কেজি চালের মধ‍্যে জনগনকে ৩০কেজি দিতে তারা বার বার চাপ প্রয়োগ করে। বাকিটা তারা ভাগ বন্টন করে নিবে" কাবিখা, টিয়ার'  ডানিড্ডাসহ সব প্রকল্পের দূর্নীতি করে।

আমি এর প্রতিবাদ করি বিদায় তাদের শত্রু। তারা আমাকে চেয়ারম‍্যান বলে পাত্তাই দেয় না'। মিথ‍্যা অভিযোগ এনে অনাস্থা দেয় উপজেলা কর্মকর্তার কাছে।

ইউপি সদস্য বাচ্চু দেওয়ান জানান, চেয়ারম্যানের বাড়ির সঙ্গে তার বাড়ির দুরত্ব আনুমানিক দেড়শ গজ। শুক্রবার সকালে তিনি বাড়ির পাশের চায়ের দোকানে বসে ছিলেন। চেয়ারমান এসে তাকে দেখেই গালিগালাজ শুরু করেন। তখন তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে চেয়ারম্যান বাড়িতে ঢুকে রামদা হাতে বের হয়ে তার দিকে তেড়ে আসেন। তার (বাচ্চু দেওয়ান) ছেলে তুহিন ও আকবর এসে জাপটে ধরলে চেয়ারম্যান রামদা ফেলে চলে যান। 

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন,  ঘটনায় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য একে অপরের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন। সার্বিক বিষয়টি পুলিশ নিবিড়ভাবে তদন্ত করছে।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com