ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

শেখ হাসিনার আওয়ামী লীগকে পরাজিত করা সম্ভব নয়

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৬ মাস আগে) ২৮ অক্টোবর ২০২৩, শনিবার, ১০:০৩ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: রাজনৈতিক ভাবে বিএনপির চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য প্রস্তুতির আহবান। এদেশ মুক্তিযুদ্ধের আদর্শে চলবে নাকি অন্য কিছুর আদলে চলবে সে চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। বিএনপি বুজতে পেরেছে জনগণের ভোটে শেখ হাসিনার আওয়ামী লীগকে পরাজিত করা সম্ভব নয়,তাই তারা সন্ত্রাসের পথে এগোচ্ছে। 

শুক্রবার (২৭ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

বিএনপি নামের অপশক্তিকে আর মাথা তুলে দাঁড়াতে দেয়া উচিত নয়। সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি নামের অপশক্তিকে মোকাবিলা করতে হবে। আওয়ামী লীগ অশান্তি চায় না, শান্তি পূর্ণ নির্বাচন চায়। যারা নির্বাচন করতে আগ্রহীনয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাই তারাই অশান্তির পক্ষে,বিশৃঙ্খলা করে শান্তির পরিবেশটা ধ্বংস করতে চায়। আইআরআই জরিপ অনুযায়ী বাংলাদেশের ৭০ ভাগ মানুষ শেখ হাসিনাকে চায়।  আওয়ামী লীগের নেতা কর্মীরা বেঁচে থাকতে দেশের গণতন্ত্র মুক্তিযুদ্ধের চেতনা উন্নয়নের অগ্রযাত্রা কোন কিছুই ব্যাহত হতে দেবেনা।  সভাসমাবেশে পুলিশের অনুমতি নিয়ে মির্জা ফখরুল মিথ্যাচার করেছে।  বিএনপির ক্ষমতাকালীন সময়ে অনুমতি ছাড়া কোন প্রকার সভা সমাবেশ করতে পারেনি আওয়ামী লীগ। অপরাধী যেদলেরই হোক বর্তমান সরকার কোন অপরাধীকেই ছাড় দেয়নি। 

আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আদর্শ প্রতিষ্ঠার জন্য প্রয়োজনে মরবো তবুও পথ ছাড়বোনা। মিথ্যা প্রেস রিলিজ দিয়ে বিভ্রান্তি করেছে,ফখরুলরা ঘরে বসেই রাজনীতির খেলা দেখায়। 

আগামীকাল আওয়ামী লীগ শান্তিপূর্ণ সমাবেশ করে দেখিয়ে দেবে অশান্তির বিরুদ্ধে এদলের অবস্থান। তবে সতর্ক এবং করা পাহারায় থাকার নির্দেশ দেন ওবায়দুল কাদের।  এটা বাংলাদেশের আরো একটি মুক্তিযুদ্ধের মতো,সবাইকে ঐক্যবদ্ধ থেকে মাঠে থাকার কোনো বিকল্প নেই। বাংলাদেশকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার কোন বিকল্প নেই। 

মির্জা ফখরুলকে কথা নয় কাজে প্রমাণ করতে হবে বিএনপির সমাবেশ শান্তিপূর্ণ হয়েছে।  আওয়ামী লীগ সবকিছুতেই শান্তিপূর্ণ পরিবেশ খুঁজে নির্বাচনের আগে এবং পরেও।  আওয়ামী লীগের কথায় কাজে মিল রয়েছে কিনা, সেটাই বিষয়, ফখরুল কি বলছে না বলছে সেটা বিষয় নয়। শুক্রবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com