ঢাকা, ২১ এপ্রিল ২০২৪, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

কমনওয়েলথ কারাতে প্রতিয়োগিতার আসর ঢাকায় অনুষ্ঠিত হবে

খেলা | নিজস্ব প্রতিবেদক

(২ মাস আগে) ১৮ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৭:২৪ অপরাহ্ন

banglahour

ঢাকা: আগামী ২৫-২৯ সেপ্টেম্বর ২০২৪ তারিখে কমনওয়েলথ কারাতে প্রতিয়োগিতার আসর ঢাকায় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান এমপি ও কমনওয়েলথ কারাতে ফেডারেশনের সভাপতি সানি পিল্লাই। 

যুব ও ক্রীড়া মন্ত্রী কমনওয়েলথ ফেডারেশনের সভাপতিকে জানান, বাংলাদেশ অত্যন্ত সফলভাবে বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করে চলেছে । এরই ধারাবাহিকতায় সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য কমনওয়েলথ কারাতে চ্যাম্পিয়নশীপও ঢাকা অত্যন্ত সফলভাবেই আয়োজন করবে। 

রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে যু্ব ও ক্রীড়া মন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন কমনওয়েলথ কারাতে ফেডারেশনের সভাপতি সানি পিল্লাই। এ সময়ে কমনওয়েলথ ভুক্ত রাষ্ট্র সমূহের মধ্যে কারাতে খেলার উন্নয়ন সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ বাআলোচনা হয়। বৈঠকে যু্ব ও ক্রীড়া মন্ত্রী বলেন, কারাতে অত্যন্ত জনপ্রিয় একটি গ্লোবাল স্পোর্ট। 

বাংলাদেশেও দিন দিন খেলাটি জনপ্রিয় হয়ে উঠছে। সরকার কারাতের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় আগামী ২৫-২৯ সেপ্টেম্বর ২০২৪ তারিখে কমনওয়েলথ কারাতে প্রতিয়োগিতার আসর ঢাকায় অনুষ্ঠিত হবে। এ আসর আয়োজনে কমনওয়েলথ কারাতে ফেডারেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতকষক প্রদান করা হবে বলে জানিয়ে কমনওয়েলথ কারাতে ফেডারেশনের সভাপতি বলেন, বাংলাদেশ ক্রিকেট ফুটবল কারাতেসহ সকল খেলায় অভাবনীয় সাফল্য অর্জন করেছে। সদ্য দায়িত্বপ্রাপ্ত ক্রীড়া মন্ত্রীর সফল নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়াক্ষেত্রে আরো এগিয়ে যাবে।

এ সময়ে তিনি যুব ও ক্রীড়া মন্ত্রীকে লিডার অভ ক্রিকেট হিসেবে আখ্যায়িত করে বলেন, বিসিবি সভাপতি হিসেবে বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রী ক্রিকেটকে বিশ্ব ক্রীড়াঙ্গনে এক শক্তিশালী অবস্থানে উন্নীত করতে সমর্থ হয়েছেন। বৈঠকে যু্ব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ড. মোজাম্মেল হক খানসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com