ঢাকা, ২১ এপ্রিল ২০২৪, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

পরকীয়ার নারীর মৃত্যু, তিন মাসেও উদঘাটন হয়নি রহস্য

অনুসন্ধান | নিজস্ব প্রতিবেদক

(১ মাস আগে) ২০ মার্চ ২০২৪, বুধবার, ৯:৪৪ পূর্বাহ্ন

banglahour

প্রতিকী ছবি

নারায়নগঞ্জ: তিন মাস পেড়িয়ে গেলেও এখনো নারায়ণগঞ্জের রূপগঞ্জের গৃহবধূ কাকুলীর মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি। মৃত্যু হাফসার পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে। তবে শ্বশুর বাড়ির লোকজনের দাবি পরকীয়া জেরে আত্মহত্যা করেছে ওই নারী। এদিকে ময়নাতদন্তের রিপোর্টও বলছে আত্মহত্যা। আর পুলিশ বলছে, মৃত্যুর ঘটনায় হওয়া মামলার অধিকতর তদন্ত চলছে। 

প্রায় ছয় বছর আগে রূপগঞ্জের ভূলতা এলাকার সাইফুল ইসলাম ওরফে শাকিল মেল্লার সঙ্গে বিয়ে হয় হাফসা আক্তার কাকুলীর। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য সংসার জীবনে সাইফা আক্তার নামে একটি ৫ বছরের মেয়ে ও দেড় বছরের আব্দুল্লাহ সাওয়াদ নামে দুই সন্তান রয়েছে। তবে গত এক বছর ধরে নানা বিষয় নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। চলতি বছরের ১১  জানুয়ারি তাকে অচেতন অবস্থায় তার স্বামী ,শ্বশুর, ননদ সবাই মিলে তাকে ইউএস-বাংলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করে, যার ডকুমেন্ট হাসপাতাল কর্তৃপক্ষের কাছে আছে। শ্বশুর বাড়ির লোকজনের দাবি, কাকুলী পরকীয়া প্রেমে আসক্ত ছিলো। সে ঘটনা জানাজানি হলে সংসারে কলহ সৃষ্টি হওয়ায় সে অভিমান করে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। পরে তার স্বামী এবং পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা গিয়ে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

এদিকে মৃতের বাবা  পরকীয়ার জেরে আত্মহত্যার ঘটনা লুকাতে এটাকে হত্যাকান্ড বলে দাবি করছে, মৃতের  স্বামী ও শশুরবাড়ির সদস্যদের হত্যার সাথে জড়িত বলে মিথ্যা অপবাদ দিচ্ছে, মৃতের বাবা প্রাথমিক অবস্থায় মামলা দায়ের করতে চাইলে নিকটস্থ পুলিশ ফাড়ির কর্তব্যরত অফিসার ঘটনাস্থল পরিদর্শন পূর্বক ইহা একটি আত্মহত্যা বলে মনস্থির করেন এবং মামলা গ্রহণে অস্বীকৃতি জানায় পরবর্তীতে  ক্ষমতার জোরে স্বামী শাকিল মোল্লাসহ  তার মা শাহিদা বেগম, বোন শিমা বেগমসহ পাঁচ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করেন কাকুলীর বাবা।

পুলিশ জানিয়েছে মামলাটি এখনো তদন্ত চলছে। ঘটনার অধিকতর তদন্তের দায়িত্ব  পেয়েছে গোয়েন্দা পুলিশ। তদন্ত শেষে বেড়িয়ে আসবে এটি হত্যা নাকি আত্মহত্যা। এদিকে দ্রুত ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন এলাকাবাসি।

 

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com