ঢাকা, ২১ এপ্রিল ২০২৪, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ঈদ উপলক্ষে বাড়িভাড়া মওকুফের চিঠি ভাইরাল

সারাদেশ | অনলাইন ডেস্ক

(২ সপ্তাহ আগে) ১ এপ্রিল ২০২৪, সোমবার, ৪:৪২ অপরাহ্ন

banglahour

ঈদ উপলক্ষে এপ্রিল মাসের ভাড়া নিচ্ছেন না বাড়িওয়ালা। চিঠি দিয়ে বিষয়টি জানিয়েছেন ভাড়াটিয়াদের- এমন একটি পোস্ট ফেসবুকে ভাইরাল হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সকাল পৌনে ১০টার দিকে আলিমুর রহমান সুফল নামে এক ব্যক্তি ফেসবুকে পোস্টটি দেন।

চিঠির একটি ছবিসহ পোস্টে তিনি লিখেন, ‌‘আমার বাড়িওয়ালার পক্ষ থেকে ঈদ উপহার। ঢাকা শহরে আমার এই ছোট্ট জীবনে কেউ কখনো এমন উপহার পেয়েছেন কিনা জানি না এবং শুনিনি কখনো; আমি অন্তত পাইনি। সম্পদের পাশাপাশি সুন্দর একটা আত্মা থাকাটাও জরুরি একজন প্রকৃত মানুষ হওয়ার জন্য। আল্লাহ উনাকে নেক হায়াত এবং দুনিয়া ও আখিরাতে উত্তম প্রতিদান দান করুন।’

ঈদের আগে রমজানে এমন মহানুভবতা দেখানোর জন্য বাড়িওয়ালাকে প্রশংসায় ভাসান নেটিজেনরা। একজন লিখেছেন, ‘এই মানুষগুলোর মানসিকতা কী সুন্দর!! নিত্যপণ্যের মূল্য বৃদ্ধিতে যখন জীবন যাত্রায় বাড়তি চাপ বাড়াচ্ছে এবং ঈদও আসন্ন, এমন সময় এক মাসের ভাড়া না নেয়া বা দেয়ার বিষয়টা মনে নিঃসন্দেহে বাড়তি আনন্দ যোগ করবে বৈকি। রূপালী হাউজিং কর্তৃপক্ষকে সাধুবাদ জানাই।’।

ফেসবুক প্রফাইল থেকে জানা গেছে, আলিমুর রহমান মাহিম ফ্যাশন হাউজ নামে একটি প্রতিষ্ঠানের হেড অব বিজনেস ডেভালপমেন্ট হিসেবে কর্মরত। তবে তার বাসাটি ঢাকার কোন এলাকায় তা স্পষ্ট করে বলা হয়নি পোস্টে। চিঠির ছবিতে শুধু ‘৬১ রুপালী হাউজিং’ উল্লেখ আছে।

ভাড়া মওকুফের বিষয়টির সত্যতা নিশ্চিতে আলিমুর রহমানের ফোন নম্বর পেতে সময় সংবাদের পক্ষ থেকে তার কর্মস্থলে যোগাযোগ করা হয়েছিল। তবে তার কন্ট্যাক্ট নম্বর পাওয়ার আগেই ফেসবুক থেকে পোস্টটি সরিয়ে দেয়া হয়।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com