ঢাকা, ৪ মে ২০২৪, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

খুলে দেয়া হয়েছে ওভারপাস ও সেতু

এবার স্বস্তি ফিরল উত্তরের ঈদযাত্রায়

সারাদেশ | অনলাইন ডেস্ক

(৩ সপ্তাহ আগে) ৬ এপ্রিল ২০২৪, শনিবার, ৪:১৪ অপরাহ্ন

banglahour

উত্তরের ঈদযাত্রা নির্ঝঞ্ঝাট করতে সিরাজগঞ্জের মহাসড়কে খুলে দেওয়া হলো ৩টি ওভারপাস ও একটি সেতু। শনিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ভিডিও কনফারেন্সে ওভারপাসগুলো আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে সিরাজগঞ্জ প্রান্তে উপস্থিত ছিলেন ড. জান্নাত আরা হেনরী এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান শামিম তালুকদার লাবু, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানসহ সাসেক-২ প্রকল্পের কর্মকর্তারা।

উদ্বোধন হওয়া ওভারপাসগুলো হলো- বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ৩৯ মিটার দৈর্ঘ্যের মুলিবাড়ি ওভারপাস, পাচিলা ওভার পাস, ৩৫ মিটার দৈর্ঘ্যের দাঁতপুর ওভারপাস ও ৫৬ মিটার দৈর্ঘ্যের দাঁতিয়া সেতু।


এদিকে ঈদ এলেই ঘরে ফেরা উত্তরাঞ্চলগামী মানুষের দুর্ভোগের কারণ হয়ে দাঁড়ানো এই মহাসড়কে স্বস্তি ফিরিয়ে আনবে উন্মুক্ত করে দেওয়া নতুন ওভারপাস ও সেতুগুলো। ঈদ উপলক্ষে নির্বিঘ্নেই ঘরে ফিরতে পারবে যাত্রীরা এমনটা প্রত্যাশা সংশ্লিষ্টদের।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এম এ ওদুদ বলেন, এই ওভারপাস ও সেতুগুলো খুলে দেওয়ায় ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে। আশা করছি আমাদের এলাকায় আর কোনো যানজট বা দুর্ভোগের শঙ্কা থাকবে না।

সাসেক-২ প্রকল্প ব্যবস্থাপক মাহবুবুর রহমান বলেন, সাসেক-২ প্রকল্পের আওতায় এলেঙ্গা-হাটিকুমরুল-রংপুর চারলেন মহাসড়কের সিরাজগঞ্জ অঞ্চলে ৩টি ওভারপাস ও ১টি সেতু উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এতে করে এ অঞ্চলে ঈদযাত্রায় দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com