ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা

অপরাধ | অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১২ জুন ২০২৪, বুধবার, ৪:৪৬ অপরাহ্ন

banglahour

ফেনীর সোনাগাজীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন স্বামী। আজ বুধবার ভোরে উপজেলার পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের চরগণেশ গ্রামের আলমগীর হুজুরের বাড়িতে এ ঘটনা ঘটে। সকালে স্বামী থানায় গিয়ে হত্যার দায় স্বীকার করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।

নিহত গৃহবধূর নাম সিনথিয়া ইসলাম খুশবু। সে ভোলা জেলার দৌলতখান উপজেলার মধ্যম জয়নগর গ্রামের শাহিন মিয়ার মেয়ে। আটক স্বামীর নাম আক্কাস রনি। সে একই গ্রামের রতন মিয়ার ছেলে। তারা সোনাগাজীর আলমগীর হুজুরের ওই বাড়িতে ভাড়ায় থাকেন। 

রনি সোনাগাজী বাজারে ভ্যান গাড়িতে করে জুতার ব্যবসা করতেন। রনির ও খুশবুর বাব-মা ঢাকার সবুজবাগ এলাকার ভাড়া বাসায় বসবাস করেন। দুই বছর আগে একে অপরকে ভালোবেসে বিয়ে করেন তারা। 

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় জানান, দুই বছর আগে তাদের বিয়ে হয়। মঙ্গলবার রাতে বাসায় তরকারি আনা কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। সারারাত ঝগড়া করে একপর্যায়ে ভোরে খুশবুকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে রনি। পরে সকাল সাড়ে ৭টার দিকে থানার সামনে এসে তিনি এক পুলিশকে ঘটনাটি জানালে ঘটনাস্থলে গেলে এর সত্যতা পাওয়া যায়। 

তিনি জানান, লাশ উদ্ধার ও সুরতহাল করা হয়েছে। খুশবুর হাত, গলা ও কানে কোপের চিহ্ন রয়েছে। এখন পর্যন্ত মামলা হয়নি। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। নিহতের বাবা ও মা সোনাগাজী এলে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com