ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচ ভালোই খেলেছে আর্জেন্টিনা

খেলা | অনলাইন ডেস্ক

(৪ সপ্তাহ আগে) ১৫ জুন ২০২৪, শনিবার, ১১:৩২ পূর্বাহ্ন

banglahour

কোপা আমেরিকা শুরুর আগে আজ সকালে গুয়াতেমালার বিপক্ষে ম্যাচটি ছিল আর্জেন্টিনার প্রস্তুতির শেষ সুযোগ। এই ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন লিওনেল মেসি। দুই গোল করার পাশাপাশি সতীর্থ লাওতারো মার্তিনেজকে দিয়েও করিয়েছেন এক গোল। এমনকি একটি পেনাল্টি নেওয়ার সুযোগ থাকলেও সেটি নিজে না নিয়ে দিয়ে দিয়েছেন মার্তিনেজকে।

সেই পেনাল্টি নিলে হ্যাটট্রিক করার সুযোগ ছিল মেসির। এমনকি যে গোলে মার্তিনেজকে সহায়তা করেছেন, সেটিতে গোলের জন্য চেষ্টা করতে পারতেন তিনি নিজেও। তবে হ্যাটট্রিক বা গোলের সংখ্যা বাড়ানোর চেয়ে দলের সেরা প্রস্তুতিতেই বেশি মনোযোগ ছিল মেসির।

ম্যাচ শেষে নিজের প্রস্তুতি নিয়ে সন্তুষ্টির কথা জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। বলেছেন, দল এখন ঐক্যবদ্ধ এবং কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার সর্বোচ্চ চেষ্টা করবেন তাঁরা।

গুয়াতেমালার বিপক্ষে জয়ের পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে মেসি লিখেছেন, ‘সবাই ঐক্যবদ্ধ।’ এর আগে ম্যাচ শেষেও কথা বলেছেন মেসি। যেখানে কোপা আমেরিকার প্রস্তুতিতে সন্তুষ্ট জানিয়ে মেসি বলেছেন, ‘এই দল প্রতিটি অনুশীলনে সেই একই রকম আকাঙ্ক্ষা নিয়ে নিজেদের উজাড় করে দিচ্ছে। প্রতিবার মাঠে নামার আগে যা বলি, সেটাই বলব, আমরা নিজেদের সর্বোচ্চটা দিয়ে খেলার চেষ্টা করব। লক্ষ্য অর্জনের জন্য আমরা চেষ্টা করে যাব।’

তবে কোপা আমেরিকার চ্যালেঞ্জটা যে সহজ হবে না, সেটি মনে করিয়ে দিয়ে মেসি আরও বলেছেন, ‘কাজটা সামনে আরও কঠিন হবে। কোনো কিছুই সহজ হবে না। ম্যাচগুলো প্রতিনিয়ত আরও বেশি কঠিন হবে। জয় পাওয়া জটিল হয়ে উঠবে, কিন্তু আমরা চেষ্টা চালিয়ে যাব।’

২১ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা অভিযান শুরু করবে আর্জেন্টিনা। ২৬ জুন চিলির বিপক্ষে এবং ৩০ জুন পেরুর বিপক্ষে গ্রুপ পর্বের বাকি ম্যাচ দুটি খেলবে বর্তমান চ্যাম্পিয়নরা।

খেলা থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com