ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দীপিকা নিয়ে অজানা তথ্য দিলেন শাশ্বত

বিনোদন | অনলাইন ডেস্ক

(১ সপ্তাহ আগে) ৬ জুলাই ২০২৪, শনিবার, ১০:৪৬ পূর্বাহ্ন

banglahour

অন্তঃসত্ত্বা অবস্থায় ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির শুটিং করছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবিতে রয়েছে বেশ কিছু লড়াইয়ের দৃশ্য। এমনই একটি দৃশ্য নিয়ে কথা বললেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

 

ছবির ক্লাইম্যাক্সে দীপিকার সঙ্গে একটি লড়াইয়ের দৃশ্য রয়েছে শাশ্বতর। দৃশ্যে দীপিকার চুলের মুঠি ধরে টানতে টানতে নিয়ে যান শাশ্বত। এই দৃশ্যের শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। তাই অতিরিক্ত সতর্ক হয়ে এই দৃশ্যের শুটিং করছিলেন তিনি।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাশ্বত জানান, এই দৃশ্যের শুটিং-এ সেটে উপস্থিত ছিলেন রণবীর সিংহ। লড়াইয়ের দৃশ্যে দীপিকার অতিরিক্ত খেয়াল রাখবেন ও নিজেও সতর্ক থাকবেন, রণবীরকে এমন আশ্বাস দিয়েছিলেন শাশ্বত। প্রয়োজনে দীপিকার বদলে তার বডি ডাবল ব্যবহার করার কথাও জানানো হয়েছিল।

দৃশ্যটি সম্পর্কে শাশ্বত বলেন, একটি দৃশ্য রয়েছে যেখানে আমি তার চুলের মুঠি ধরে টেনে নিয়ে যাই। ছবির একেবারে শেষ পর্যায়ের শুটিং ছিল এটি। মুম্বাইয়ে শুটিংটা হয়েছিল কারণ সেই সময়ে দীপিকা অন্তঃসত্ত্বা ছিলেন। অনেক শারীরিক কসরত ছিল ওই দৃশ্যে। রণবীরকে বলেছিলাম, ‘চিন্তা করো না। কঠিন দৃশ্যে বডি ডাবল ব্যবহার করা হবে।’ রণবীরও খুব বিনয়ী। ও শুনে হেসে বললে, ‘আচ্ছা দাদা’।

দীপিকার সঙ্গে অভিনয় করেও খুশি অভিনেতা। শাশ্বত জানান, দীপিকার মুখে সব সময় হাসি থাকত। তাই তার সঙ্গে কাজ করাও আনন্দদায়ক। উল্লেখ্য, নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে আরও যারা অভিনয় করেছেন তারা হলেন অমিতাভ বচ্চন, প্রভাস, কমল হাসন প্রমুখ।

 

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com