full screen background image
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:১৩ অপরাহ্ন

প্রেমের তরীতে ভাসছেন কুপার-গাগা।

প্রথমবার অস্কার জয়ের পর থেকেই গণমাধ্যমগুলোর অন্যতম আলোচিত নাম সঙ্গীত তারকা লেডি গাগা। শুধু কি গাগা, তার নামের সঙ্গে এখন ওতপ্রোতভাবে জড়িয়ে আছে ব্রাডলি কুপারের নামও। কিছুদিন আগে এ দুজনের মেলবন্ধনে 'শ্যালো' গানটি জয় করল অস্কার পুরস্কার।

তবে অস্কারের মঞ্চে দু'জনের চোখ ধাঁধানো পারফরম্যান্সের পর গুঞ্জনও কম হয়নি। গত কয়েক দিন ধরেই তাই বিনোদন গণমাধ্যমের শিরোনাম হতে থাকে, প্রেম করছেন লেডি গাগা। দু'জনের রোমান্টিক রসায়নের কারণেই সবারই ধারণা গোপনে প্রেমের তরীতে ভাসছেন কুপার-গাগা।

এ ছাড়াও এই আলোচনার প্রভাব পড়েছে ব্র্যাডলি কুপারের প্রেমিকা ইরিনা শেইখের ওপরেও। সম্প্রতি লেডি গাগাকে তিনি সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন। তবে এ ঘটনার পর নড়েচড়ে বসেছেন স্বয়ং লেডি গাগা। সম্প্রতি এক ব্রিটিশ গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমাদের অনস্ট্ক্রিন রসায়ন নিয়ে ইদানীং বিভিন্ন গণমাধ্যম চটকদার সংবাদ পরিবেশন করছে।

এ বিষয়টি আমাকে খুবই মর্মাহত করেছে। সত্যি বলতে কুপারের সঙ্গে আমার খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। 'অ্যা স্টার ইজ বর্ন'-এর প্রয়োজনেই মূলত আমাদের ঘনিষ্ঠতা বেড়েছে। নিজেদের মধ্যে যদি আন্তঃসম্পর্ক গভীর না হতো তাহলে ভক্তদের 'শ্যালো' গানটি হয়তো ভালো লাগত না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *