কক্সবাজারে ওয়ালটন পুরুষ বিচ ফুটবল টুর্নামেন্ট শুরু

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজ রোববার থেকে পর্যটন নগরী কক্সবাজারে শুরু হয়েছে দুই দিনব্যাপী ‘ওয়ালটন পুরুষ বিচ ফুটবল টুর্নামেন্ট-২০২২।’

এদিন সকালে সৈকতের সী-গাল পয়েন্টে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী দিনে রামুর আবাহনী ক্রীড়া চক্র ৫-১ গোলে কক্সবাজারের ইয়াংমেন্স ক্লাবকে হারায়।

অপর ম্যাচে শতদল ক্লাবকে ২-৩ ব্যবধানে হারায় ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘ। ওয়ালটন বিচ ফুটবলের ৯ম এই আসরে অংশ নিয়েছে ৮টি দল। দলগুলো হলো- ফুটবল ক্লাব মহেশখালী, আবাহনী ক্রীড়া চক্র, কোটবাজার খেলোয়াড় সমিতি, ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘ, বাঁশকাটা খেলোয়াড় সমিতি, ইয়ংমেন্স ক্লাব, মালুমঘাট ক্রীড়া সংস্থা ও শতদল ক্লাব।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল ও ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

Leave a Reply

Your email address will not be published.