বাজারে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে মিনিস্টার রেফ্রিজারেটর/ ১৬ হাজার টাকায় মিনিস্টার ফ্রিজ

ক্রেতাদের চাহিদা অনুযায়ী সাশ্রয়ী মূল্যে স্মার্ট ইনভার্টার রেফ্রিজারেটর নিয়ে এসেছে মিনিস্টার গ্রুপ। মিনিস্টারের এম-১৬৫ মডেলের ফ্রিজ পাওয়া যাচ্ছে ১৬ হাজার ৯০০ টাকায়। যেটিতে থাকছে তাপমাত্রা নিয়ন্ত্রণের সুযোগ। এছাড়াও মিনিস্টার রেফ্রিজারেট ৬৬ শতাংশেরও বেশি বিদ্যুৎ সাশ্রয়ী এবং এর ডিজাইনেও রয়েছে আভিজাত্যের ছাপ।

সময়ের সাথে সাথে মানুষের অভিরুচি ও লাইফস্টাইলকে নতুন নতুন প্রযুক্তির সাথে সমন্বয় করে সাশ্রয়ী মূল্যে বিভিন্ন মডেলের রেফ্রিজারেটর বাজারজাত করেছে মিনিস্টার গ্রুপ।

এছাড়াও মিনিস্টার গ্রুপে চলমান রয়েছে “ঘর সাজাও অফার”। যেখানে ফ্রিজ, এসি, এলইডি টিভি কিনলেই গ্রাহকরা পাবেন নগদ ১ লক্ষ টাকা, মোটর সাইকেল, ফার্নিচার অথবা ২০০% পর্যন্ত ফ্রি। আরো থাকছে ০% ডাউন পেমেন্টে এসি কেনা এবং পুরোনো পণ্য দিয়ে নতুন পণ্য নেয়ার সুযোগ।

মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “মধ্যবিত্ত পরিবারের চাহিদা মেটাতে সাশ্রয়ী মূল্যে মিনিস্টার রেফ্রিজারেটর বাজারে নিয়ে আসা হয়েছে। শুধু অত্যাধুনিক প্রযুক্তিই নয়, মানুষ এখন রেফ্রিজারেটর কিনছে ঘরের শোভা বৃদ্ধির জন্যও। তাই ঘরের সাথে মানানসই ডিজাইন ও সাইজের কথা মাথায় রেখেই মিনিস্টার রেফ্রিজারেটরগুলোতে রয়েছে বিভিন্ন কালার, ডিজাইন, সাইজ ও ফিচারের সমন্বয়। এতে ক্রেতারা সহজেই নিজের চাহিদামত রেফ্রিজারেটর ক্রয় করতে পারবেন।”

গ্রাহকদের হাতের নাগালে দেশব্যাপী মিনিস্টারের সকল শো-রুম, ডিলার পয়েন্ট ও অনলাইনে পাওয়া যাবে এই ফ্রিজ। এছাড়াও সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ মিনিস্টার থেকে কিনুন ঘরে বসেই। বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০।

Leave a Reply

Your email address will not be published.