banglahour

নরসিংদী জেলা কমিউনিটি ইন ফ্রান্সের দ্বিতীয় বনভোজন অনুষ্ঠিত

প্রবাস | মাসুদ আহমেদ

(১০ মাস আগে) ৮ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৮:৪৬ পূর্বাহ্ন

নরসিংদী জেলা কমিউনিটি ইন ফ্রান্সের দ্বিতীয় বনভোজন অনুষ্ঠিত হয়েছে। রাজধানী প্যারিসের লাসাপেল  থেকে সকাল ৯ টায় বাস প্যারিস থেকে প্রায় কয়েকশ কিলোমিটার দূরে  প্লাজা দো  দ্বীপের উদ্দেশ্য রওনা হয়ে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান।

সংগঠনটি  সভাপতি আলী আজম খানের সভাপতিত্বে প্যারিস  বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল আহমেদের পরিচালনায় সার্বিক সহযোগিতা ছিলেন সাধারণ সম্পাদক সজীব ধর রঘু, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম জাবেদ, এছাড়া ভ্রমণে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আনিসুর রহমান সহ-সভাপতি মাসুদ হায়দার, সোহেল উজ্জামান, উপদেষ্টা বেনজির আহমেদ, আখতার হোসেন,হুমায়ুন কবির, কোষাধক্ষক তানিম হোসেন,জয়েন্ট  সেক্রেটার কামরুল, মাহবুব ইসলাম, ফাহাদ আহমেদ, সব প্রচার সম্পাদক কুতুব আহমেদ সহ আরো অনেকেই।

দুপুরে খাবারের পরে সমুদ্র পাড়ে আনন্দ উল্লাসে মেতে ছিলেন সবাই। পরে বিকালে দুটি গ্রুপের মধ্যে ফুটবল খেলা হয় এবং ৫০ জনের অংশগ্রহণে বালিশ খেলা অনুষ্ঠিত হয়। পরে রেফেল ড্র তে পাঁচজনকে পুরস্কৃত  করা হয়। বনানী গ্রুপের সৌজন্যে আয়বার মহাসচিব ও সংগঠনটির উপদেষ্টা কাজী এনায়েত উল্লাহ ইনু সবাইকে বনানী গ্রুপের একটি করে ক্যাপ উপহার দেওয়া হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল