ঢাকা, ১৩ মে ২০২৪, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

মানসিক ভারসাম্য হারিয়ে বিমানবন্দরে রেমিট্যান্স যোদ্ধা

অন্যান্য | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৬ জানুয়ারি ২০২৩, সোমবার, ৭:২১ অপরাহ্ন

banglahour

ঢাকা: মানসিক ভারসাম্য হারিয়ে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন এক রেমিট্যান্স যোদ্ধা। তবে তার পরিবারের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার পরিবারের সন্ধান জরুরি বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

ঢাকা বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের তথ্য অনুযায়ী এই বৃদ্ধ রেমিট্যান্স যোদ্ধা শনিবার ১৪ জানুয়ারি সকালে সৌদি আরব থেকে মানসিক ভারসাম্য হারিয়ে দেশে ফিরেছেন। এরপর বিমানবন্দর আর্মড পুলিশ উক্ত কর্মীর পরিবারের সন্ধান ও তাকে নিরাপদে হস্তান্তর করার জন্য ব্র্যাক মাইগ্রেশান ওয়েলফেয়ার সেন্টারে হস্তান্তর করেন।

বিমানবন্দরের প্রবাসী কল্যাণ ডেস্ক কর্মকর্তা বলেন, এয়ারপোর্ট আর্মড পুলিশসহ সবার সহযোগিতায় আমরা নানান ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকি। এরই ধারাবাহিকতায় এই মানুষটিকে এখন আমরা উত্তরায় আমাদের ব্র্যাক মাইগ্রেশান ওয়েলফেয়ার সেন্টারে রেখেছি। 
তবে এখন পর্যন্ত আমরা তাঁর পরিবারের সন্ধান পাইনি। তার কাছে কোন পাসপোর্ট ছিল না। কাজেই সঠিক কোন ঠিকানাও পাওয়া যায়নি। তিনি ট্রাভেল পাস নিয়ে এসেছেন। প্রায়ই এভাবে লোকজন আসে। আমাদের অবজারভেশন হলো, সম্ভাবত তাঁর ডিমেনশিয়া আছে। উনার শারীরিক অবস্থাও কথা বলার মত না, আধো আধো ভাষায় কথা বলেন।

আবুল কাশেমের তথ্য অনুযায়ী তাঁর নাম : মোঃ আবুল কাশেমপিতা: ফজেল আহমেদ মাতা : সাবানা। ঠিকানা : কখনো বলছে গৌরি, বারৈরহাট, চট্টগ্রাম। আবার কখনো বলছে, গৌরি, শংকরহাট, পাহাড়তলী ইউনিয়ন, রাউজান, চট্টগ্রাম। তার ৬ মেয়ে ও ৩ ছেলে রয়েছে।
তার ৩ ছেলের নাম মান্নান, নূর হাসান, এনামুল হাসান।

তিনি আরও বলে, উপরিউক্ত ব্যক্তির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা করা হচ্ছে। কেউ কোনো তথ্য পেলে ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টারের ম্যানেজার আল-আমিন নয়নের সাথে এই নম্বরে ০১৭১২১৯৭৮৫৪ যোগাযোগ করার অনুরোধ করা হচ্ছে।

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com