ঢাকা, ২৮ মার্চ ২০২৩, মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ

জোরপূর্বক সাইন বোর্ড লাগিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখলের পায়তাঁরা

অনুসন্ধান | নিজস্ব প্রতিবেদক

(১ মাস আগে) ২৩ ফেব্রুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ৭:০৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:১১ অপরাহ্ন

banglahour

ছবি: সংগৃহিত।

মুন্সীগঞ্জ: জোরপূর্বক সাইন বোর্ড লাগিয়ে শ্রীনগর উপজেলার রাঢ়িখালে বীর মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখলের পায়তাঁরা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সবুজ গ্রামের আমজাত মিনার বাড়ির সামনে মুক্তিযোদ্ধাদের ওই জমিতে জোরপূর্বক সাইন বোর্ড টাঙ্গানোর অভিযোগ উঠেছে হাতারপাড়ার মরহুম শেখ জাহাঙ্গীর আলমের সাবেক স্ত্রী সেলিনা পারভীন ওরফে বিউটি (৪০) নামে এক নারীর বিরুদ্ধে। যার বিরুদ্ধে থানায় রয়েছে একাধিক মামলা।

জানা গেছে, অভিযুক্ত সেলিনা পারভীন ওরফে বিউটির স্বামী মৃত জাহাঙ্গীর আলমের ওয়ারিশ সূত্রে জমিটির মালিকানা দাবি করা হচ্ছে। বীর মুক্তিযোদ্ধার পিতার নামের সাথে সেলিনা পারভীনের সাবেক শ্বশুরের নামের মিল থাকায় ওই জমির মালিকানা দাবি করছে সেলিনা পারভীন। প্রভাব খাটিয়ে ওই জমিতে জোরপূর্বক সাইনবোর্ড লাগিয়ে দেন সেলিনা পারভীন গংরা।

এ ঘটনায় কবুতর খোলা গ্রামের মরহুম শেখ আকবর ওরফে শেখ একাব্বরের পুত্র বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান ও বীর মুক্তিযোদ্ধা মরহুম শেখ ফজলুল হকের পরিবার ও স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন।

এই ঘটনায় ভুক্তভোগী মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মরহুম শেখ ফজলুল হক এর সন্তান শেখ মাকসুদুল হক প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে একজন বীর মুক্তিযোদ্ধাকে হেনস্তা করার কারণে তীব্র প্রতিবাদ এবং বিচার দাবি করেন।

এ বিষয়ে জানতে সেলিনা পারভীন ওরফে বিউটির মোবাইল ফোনে কল করা হলে অপর প্রান্ত থেকে অপর একজন ফোন রিসিভ করেন। তিনি জানান সেলিনা পারভীন ফোন রেখে বাজারে গেছেন এই বলে ফোনটি রেখে দেন।

শ্রীনগর থানার এসআই মো: মাজহারুল জানান,  উভয় পক্ষকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য বলেছি। বিষয়টি তদন্ত চলছে। শ্রীঘ্রই সুরাহা হবে।

অনুসন্ধান থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মনিরুল ইসলাম রিপন
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com