ঢাকা, ২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

তুরাগে পুলিশকে ছুরিকাঘাত, আটক দুই

অন্যান্য | মু: শাহপরান সাইম

(১ বছর আগে) ২৫ মার্চ ২০২৩, শনিবার, ১০:৫৭ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: রাজধানীর তুরাগ থানার ফুলবাড়িয়া এলাকায় ধারালো ছুরির আঘাতে থানার এস.আই. শাহিনুর রহমান গুরুতর আহত হয়েছেন। এতে থানা পুলিশ অভিযান ও তল্লাশি চালিয়ে ফুলবাড়িয়া বাজার সংলগ্ন এক বাড়ি থেকে শুক্রবার রাত ১২.১৫ মিনিটে ২জনকে আটক করে।

শুক্রবার (২৫ মার্চ) রাত ৮ টার দিকে ফুলবাড়িয়া বাজার সংলগ্ন ১নং সড়কের ৫২নং বাড়ির ৪র্থ তলায় এস.আই. শাহিনুর রহমানকে আঘাত করা হয় । গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে তুরাগের একটি বেসরকারি হাসপাতাল এরপর কুর্মিটোলা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে মেডিকেল বিশেষজ্ঞদের পরামর্শে উন্নত চিকিতসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শাহিনুর রহমানকে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিতসাধীন আছেন।

উদ্ধার অভিযানের অংশ হিসেবে প্রথমে উল্লেখিত বাড়িটি পুলিশ ঘেরাও করে। পুলিশের উপর আক্রমনকারীদের আটক করার চেষ্টা করা হয়। এদিকে আক্রমনের মূল হোতা ওই ব্যক্তি দেশীয় অস্ত্র (ছুরি ও রিলিং পাইপ) নিয়ে টিনের চালে অবস্থান করছিল। কোন ভাবেই তাকে শান্ত করা যাচ্ছিল না।

পুলিশ সূত্রে বলা হয়, আক্রমনের মূল হোতা আব্দুর রউফ নেশাগ্রস্থ থাকায় কোন ভাবেই পরিস্থিতি সাভাবিক হচ্ছিল না। পরে পরিবারের সদস্য, স্থানীয় লোকজন, নেতা কর্মী ও কাউন্সিলরের সহায়তায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় ও আক্রমনকারী দুইজনকে ১২.১৪ মিনিটে গ্রেফতার করে।

উল্লেখ্য, ঘটনাস্থলের ওই বাড়িতে  রাত ১২টায় উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোহাম্মদ বদরুল হাসান, উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রাইসুল ইসলাম ও উত্তরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মওদুদ হাওলাদার সহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com