ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট ম্যাচের টিকেট মূল্য ১০০ টাকা

খেলা | শাহপরান সাইম

(১ বছর আগে) ২ এপ্রিল ২০২৩, রবিবার, ১০:১৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৮:৪৫ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ৪ এপ্রিল (মঙ্গলবার) শুরু হতে যাচ্ছে  বাংলাদেশ-আয়ারল্যান্ডের একমাত্র টেস্ট ম্যাচ। এই ম্যাচের সর্বনিন্ম নির্ধারিত টিকেট ফি ১০০ ধার্য্য করা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড রোববার (২ এপ্রিল) আসছে টেস্ট ম্যাচের মূল্য তালিকা প্রকাশ করেছে। স্টেডিয়ামের ইস্টার্ন গ্যালারির টিকিট পাওয়া যাবে ১০০ টাকায়। তবে, ক্লাব হাউজের টিকেটের জন্য খরচ হবে ৩০০ টাকা, ভিআইপি টিকিট মূল্য ৫০০ টাকা। এবং গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা ও নর্থ-সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য ২০০০ টাকা নির্ধারণ করেছে বিসিবি।  

আইপিএল খেলতে কলকাতা নাইথ রাইর্ডাসে যোগ দেওয়া সাকিব ও লিটনকে নিয়ে ক্রিকেট অঙ্গনে ছিল চড়া গুঞ্জন। শেষ পর্যন্ত গতকাল (১ এপ্রিল) বিসিবি গণমাধ্যমকে নিশ্চত করে তাঁরাও যোগ দিচ্ছন আয়ারল্যান্ড-বাংলাদেশের টেস্ট ম্যাচে।

মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামের টেস্ট ম্যাচের টিকিট অনলাইনে কাটতে পারবে দর্শকরা। বিসিবির ওয়েবসাইটে ঢুকে মোবাইল নাম্বার ও জাতীয় পরিচয় পত্র নম্বর দিয়ে সর্বোচ্চ দুইটি টিকিট কাটতে পারবে একজন।  টিকিট কাটার পর নিশ্চিতকরণ কোড পাঠাবে ওয়েবসাইট। সেই কোড ও জাতীয় পরিচয় পত্র প্রদর্শন করে ১নং গেইট থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

এর মধ্যে আজ (রোববার ২ এপ্রিল) বেলা ২ টায় শুরু হয় টেস্ট ম্যাচ অনুশীলন। তামিম ইকবাল ও শরিফুল ইসলামকে অনুশীলন মাঠে দেখা মিললেও অনুশীলনে ছিলননা অলরাউন্ডার সাকিব আল হাসান। জানা গেছে, বাংলাদেশের অধিনায়ক অনুশীলনে আসেননি, তিনি হোটেলে বিশ্রাম নিচ্ছেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com