ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আজমত উল্লাহকে নৌকায় ভোট দিয়ে দেশি বিদেশি ষড়যন্ত্রের জবাব দিন

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১১ মাস আগে) ১৯ মে ২০২৩, শুক্রবার, ১১:৩২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৩৩ পূর্বাহ্ন

banglahour

গাজীপুরবাসীর উন্নয়নের স্বার্থে আগামী ২৫ মে গাজীপুর সিটি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে  আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, আজমত উল্লা খানকে নির্বাচিত করার মাধ্যমে গাজীপুরবাসী প্রমাণ করবে তারা উন্নয়ন অগ্রযাত্রায় বিশ্বাসী। আর এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার বিকল্প নেই। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এডভোকেট আজমত উল্লা খানের সমর্থনে আয়োজিত এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজমত উল্লা খান এর আগে দীর্ঘদিন টঙ্গীর পৌরসভার মেয়র ছিলেন কিন্তু কোন দূর্ণীতি তাকে স্পর্শ করতে পারেনি। তার মত একজন সৎ ও যোগ্য ব্যক্তিকে ভোট দিলে গাজীপুরবাসীর উন্নতি হবে। জনগণের অর্থের অপব্যবহার হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আজমত উল্লাহ খানের মত মেধাবী, সৎ, সুশিক্ষিত আধুনিক নেতা দরকার।

আমিন আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নয় বিশ্বনেতাদেরও অনুপ্রেরণা। বিশ্ব ব্যাংক, আইএমএফ আজ আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ। আর সেই শেখ হাসিনার প্রার্থী আজমত উল্লা খান। আগামী ২৫ তারিখ নৌকার প্রার্থী আজমত উল্লাকে বিজয়ী করার মাধ্যমে দেশি বিদেশি ষড়যন্ত্রের জবাব এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ের ধারা সূচিত হবে।

বিএনপি'র সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা বিএনপি'র পছন্দ হচ্ছে না। তারা পিছন থেকে সরকারকে টেনে ধরতে চায়। বিদেশিদের কাছে ধর্না দিয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করছে।  তারা ক্ষমতায় থাকাকালীন সময়ে পাঁচ বছরে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে এখন কোন মুখে দুর্নীতি নিয়ে কথা বলেন?  তাদের মিথ্যা অপপ্রচারের জবাব দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনার  বিকল্প নেই।

পথসভায় আরব বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নির্মল কুমার চ্যাটার্জী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহীদুল্লাহ্, গাছা থানা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক হাজী আদম আলী, লিটন মোল্লা, ইত্তেখাইরুল আলম, মো: আলী, সালাহউদ্দিন মোল্লা,মশিউর রহমান,হাজী বোরহান, হাজী আখতার আলী, ইসমাইল হোসেন প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com