ঢাকা, ১০ মে ২০২৪, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

উৎপাদনের সমস্ত প্রোডাক্ট শেষ হয়ে গেল একদিনেই বেনকো S1

অন্যান্য | নিজস্ব প্রতিবেদক

(১১ মাস আগে) ৬ জুন ২০২৩, মঙ্গলবার, ১:৩০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:৩০ অপরাহ্ন

banglahour

ছবি: সংগৃহিত।

দেশের বাজারের পরিবেশকগন (ডিলার এবং রিটেইলার) এর চাহিদা মেটাতে বেনকো প্রোডাক্টের অনেক চাহিদা তৈরি হয়, দেশের প্রত্যেকটি মোবাইল মার্কেটে  এই মডেলের চাহিদা বেড়ে যায়। যার কারনে উৎপাদনের সমস্ত প্রোডাক্ট শেষ হয়ে যায় একদিনেই।

এরই মধ্যে মোবাইল ফোন গ্রাহকদের একটি বড় অংশ তরুনরা, যারা এই মডেলের ব্যাপারে তাদের আগ্রহ প্রকাশ করা শুরু করেছে। 

বেনকো S1 মডেল টি আসলে এত জনপ্রিয় হয়ে ওঠার কারন গুলো বর্ননা করা হলো :

বেনকো S1 মডেলের এই স্মার্টফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস মেগা  পাঞ্চ হোল  ডিসপ্লে, ৫০০০ এম.এ.এইচের শক্তিশালী ব্যাটারি, ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর। ক্যামেরায় রয়েছে এআই প্রযুক্তিসম্পন্ন তিনটি ব্যাক ক্যামেরা, যার মূল ক্যামেরা ৪৮  মেগাপিক্সেলের। এ ছাড়া রয়েছে ১.৬  ম্যাক্রোমিটারের বড় পিক্সেলের  সেন্সর এবং কম আলোতে ৬০ শতাংশ পর্যন্ত বেশি আলোকিত ছবি দেওয়ার জন্য এফ/১.৭-এর বড় অ্যাপারচার।  সামনের ক্যামেরার রয়েছে , একটি  ২µm ৪-ইন-১ সুপার-পিক্সেল সেন্সর সহ একটি 16MP এর সেলফি ক্যামেরা 

যোগাযোগের জন্য এতে রয়েছে থ্রি-জি এবং ফোর-জি(Volte, Vo-wifi)নেটওয়ার্ক সুবিধা। দুটো সিমকার্ডের পাশাপাশি মেমোরি কার্ড ব্যবহারের জন্য রয়েছে অতিরিক্ত স্লট। নিরাপত্তার জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস-আনলকের মতো ফিচার। আর চার্জিং ও কানেক্টিভিটির জন্য রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ১৮ ওয়াট  ক্ষমতা সম্পন্ন ফাস্ট চার্জিং ।  

এমারেলড গ্রীন এবং জেমস্টোন ব্লাক —এ দুইটি কালারে পাওয়া যাবে বেনকো S1 । বেনকো S1-এর দাম শুরু হবে ১২ হাজার ১৯৯ টাকা থেকে।  

ইনওয়ান টেকনোলজি R&D, মোবাইল ফোন  ও ডিজিটাল এক্সসেসরিস উৎপাদনের উপর বেশি ফোকাস করছে । বেনকো  হল ইনওয়ান টেকনোলজির অধীনে একটি স্বাধীন মোবাইল ফোন ব্র্যান্ড। এটি বর্তমান স্মার্টফোন বাজারের উপর দৃষ্টি আরোপ করছে এবং তরুণদের আশানুরূপ এবং অভিজ্ঞতা সম্পন্ন উচ্চ-মানের প্রোডাক্ট সরবরাহ করে যাচ্ছে।  যারা বেনকো  S1 এর অভিজ্ঞতা নিতে আগ্রহী তারা আরও তথ্যের জন্য নিকটস্থ রিটেইল আউটলেটের সাথে যোগাযোগ করতে পারেন।

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com